«

»

Md Kamal Hossain

kinztraffic নিয়ে বিস্তারিত… 100% Referral Click Commissions সাইট “সম্পূর্ণ trafficmonsoon এর মত” বিনামূল্যে সাইন আপ করুন.

নতুন একটি পিটিসি সাইট চালু হতে যাচ্ছে, আগামি ১০ সে  September থেকে, কাজ করার জন্য এখনি সাইন আপ করে রেফার করে নিতে পারেন। এই সাইট টির কার্যকলাপ  সম্পূর্ণ trafficmonsoon এর মত, “Trafficmonsoon” এর সকল সুবিধা KinzTraffic -এ পাওয়া যাবে।  তাহলে চলুন  জেনে আসি  KinzTraffic এর বিস্তারিত।

KinzTraffic কি?:
KinzTraffic একটি বিজ্ঞাপন ও রাজস্ব শেয়ারিং পরিষেবা বিক্রি একটি কোম্পানি এবং আপনাকে KinzTraffic এর  সঙ্গে রোজগার করার জন্য একটি সুযোগ প্রদান করে দিয়েছে।  KinzTraffic বিজ্ঞাপন ও উচ্চ পুরষ্কার সুযোগের চাহিদা প্রদান এবং দীর্ঘমেয়াদী Bussiness উপার্জন একটি উপায় খুঁজে বের করতে সাহায্য করবে আপনাকে।  KinzTraffic একটি ইনভেস্টমেন্ট কোম্পানি নয়।

কিভাবে KinzTraffic অর্থ উপার্জন করতে পারবেন?:
আপনি শুধু KinzTraffic এর বিজ্ঞাপনদাতাদের বিজ্ঞাপন দেখার মাধ্যমে  আয় করবেন।  এছাড়াও আপনি  আপনার রেফারাল ক্লিক বিজ্ঞপ্তি থেকে 100% কমিশন উপার্জন পাবেন এবং আপনি আপনার সরাসরি রেফারাল থেকে কোন বিজ্ঞপ্তি ক্রয় থেকে 10% পাবেন।

কিভাবে আমি KinzTraffic প্রোগ্রামে  যোগ দিবেন?
কেবলমাত্র KinzTraffic  এর রেজিস্ট্রেশন পাতায় আপনার ব্যবহারকারীর তথ্য জমা দিয়ে যোগ দিবেন।  আমাদের টিমের  সাথে নিবন্ধন করতে –>>এখানে<<–  ক্লিক করুন অথবা নিচের ব্যানারে ক্লিক করে একাউন্ট করুন।

আপনি এক আইপি দিয়ে কয়টি একাউন্ট খুলতে পারবেন: একজন ব্যবহারকারী শুধুমাত্র এক  আইপি দিয়ে 1 অ্যাকাউন্ট এর অধিকারী হতে পারেন।

আপনি Paypal, Payza, Perfect Money, Payeer এবং Bitcoin এর মাধ্যমে পেমেন্ট গ্রহণ করতে পারবেন।  সাধারণত 24 ঘন্টা লাগবে আপনার পেমেন্ট পেতে, কিন্তু KinzTraffic তা পাঠানোর আগে সব পেমেন্ট পর্যালোচনা করবে আর এই জন্যই   সর্বোচ্চ 7 দিন সময় নিতে পারে। নূন্যতম $4 হলেই আপনি ক্যাশ-আউট করতে পারবেন  এবং সর্বোচ্চ $200 ক্যাশ-আউট করতে পারবেন।

রাজস্ব শেয়ার পরিকল্পনা: Revenues এর  আয় দৈনিক আপনার একাউন্টে যোগ হবে অথবা আপনি আজ গতকাল আয় ও পেতে পারেন।

কি কি  adpack থেকে আয় করতে পারবেন:  1 adpack  থেকে আপনি $ 25  উপার্জন করতে পারেন, adpack এর সব দৈনিক বিক্রয় মুনাফা উপর নির্ভর করে আপনাকে আয় দেওয়া হবে। এবং এটি  সর্বোচ্চ 30 দিনের adpack থাকবে।

১৫০% পাওয়ার পরিকল্পনা কি?:
আপনি আপনার বিনিয়োগের জন্য 150% লাভ পাবেন।  150% মুনাফা সমাপ্তির পর আপনার অ্যাকাউন্টে বর্তমান শক্তি পরিকল্পনা চক্র যোগ হবে।   সর্বাধিক 45 দিনের মর্ধ্যে শক্তি পরিকল্পনা সম্পূর্ণ করা হবে।  উদাহরণস্বরূপ,যদি আপনি 100$ বিনিয়োগ করেন তা হলে তা 45 দিন পর 150$ পাবেন।

210% ফাস্ট ট্র্যাক পরিকল্পনা কি?:
আপনি আপনার বিনিয়োগের জন্য 210% লাভ পাবেন।  210% মুনাফা সমাপ্তির পর আপনার অ্যাকাউন্টে বর্তমান ফাস্ট ট্র্যাক পরিকল্পনা চক্র যোগ হবে।  সর্বোচ্চ 90 দিনের mordhye আপনার  ফাস্ট ট্র্যাক পরিকল্পনা সম্পূর্ণ করার হবে। উদাহরণস্বরূপ,যদি আপনি 100$ বিনিয়োগ করেন তা হলে তা 90 দিন পর 210 $ পাবেন।

রেফারেল আয়:  আমি এখানে ৫ জন রেফার আয়ের হিসাব দিচ্ছি, নিচের উদারন টি দেখুন:- 

যদি আপনার ১০ জন রেফার থাকে তাহলে প্রতিদিন রেফার থেকে আপনার আয় হবে  $১, আর মাসে আপনার আয় $৩০।

যদি আপনার ২০ জন রেফার থাকে তাহলে প্রতিদিন রেফার থেকে আপনার আয় হবে  $২, আর মাসে আপনার আয় $৬০।

যদি আপনার ৩০ জন রেফার থাকে তাহলে প্রতিদিন রেফার থেকে আপনার আয় হবে  $৩, আর মাসে আপনার আয় $৯০।

যদি আপনার ৪০ জন রেফার থাকে তাহলে প্রতিদিন রেফার থেকে আপনার আয় হবে  $৪, আর মাসে আপনার আয় $১২০।

যদি আপনার ৫০ জন রেফার থাকে তাহলে প্রতিদিন রেফার থেকে আপনার আয় হবে  $৫, আর মাসে আপনার আয় $১৫০।
এছাড়াও আপনি  10% কমিশন পাবেন, আপনার রেফারের ইনভেস্ট থেকে ।

Kinztraffic এর  সাথে স্থিতিশীল ও নিরাপদ পরিষেবার সঙ্গে অর্থ প্রদান করা হবে, সঙ্গে সঙ্গে বাস্তব মানুষের হাজার হাজার ওয়েবসাইটে ট্রাফিক অনুমোদন করতে সক্ষম হবে, সব সদস্য দীর্ঘমেয়াদী উপার্জন ভাগ পরিকল্পনা থেকে উপকৃত হয়।  পরিকল্পনা জন্য কোন ঝুঁকি থাকবেনা, Kinztraffic এর সুবিধার কারণ উচ্চমানের বিজ্ঞাপন পরিকল্পনা থেকে আয় করতে পারবেন। আয় করতে Kinztraffic সদসবৃন্দ সাহায্য সহজ ও ঝুঁকিমুক্ত থাকবে।  বিনামূল্যে সাইন আপ করতে –>>এখানে<<–  ক্লিক করুন অথবা , সাইন আপ করতে নিচের ব্যানারে ক্লিক করুন ->

কাজে যে কোনে সমস্যা সম্পর্কে জানতে আমার সাথে যোগাযোগ করতে পারেন।
আপার ফেসবুক অ্যাকাউন্টঃ  https://www.facebook.com/md.n.hossain.14
এবং Skype আইডি: nillraj88

এই সাইট থেকে আপনি যত খুশি ডলার আয় করতে পারেন এর জন্য আপনাকে কোনো নির্দিষ্ট সময় অপেক্ষা করতে হবে না। সাইটটি নতুন এখনও অনেকে এই সাইট সম্পর্কে জানে না তাই আপনি একাউন্ট করে আপনার রেফারেল তৈরি করা শুরু করুন।

এই লেখাটি প্রথমে এখানে প্রকাশিত হয়।  আর আমার সাথে টিম হয়ে কাজ করতে চাইলে এখানে  অথবা ইমেজে ক্লিক করে একাউন্ট খুলে ফেচেবুক- গ্রুপে জয়েন করুন। আমার টিম মেম্বারদের উপরে তুলে নেওয়ার দায়িত্ব আমার। শুধু সৎ ইচ্ছে টা আপনার।

 


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

মন্তব্য দিনঃ

comments

About the author

Md Kamal Hossain

Md Kamal Hossain

সময় পরিবর্তনের সাতে সাতে জীবন জীবীকার ধারনাটা ও পরিবর্তন হয়।বর্তমান সময় তথ্য ও প্রযুক্তি ব্যাবহার করে আমাদের দেশের তরুণরা খোঁজ করে নিচ্ছে নিজেরদের ভাগ্য পরিবর্তনএর চাকা।আর সেটা ইন্টারনেট এর মারধহমে সম্ভহব হরচ্ছে।যার মারধহমে এমন একটি ব্যাপার আমাদের দেশে ঘটে যাচ্ছে,তা আদুর ভবিষ্যৎ এ পোশাক শিল্পের বৈদেশিক মুদ্রার আয়কে ছড়িয়ে যাবে বলে মানে করছেন আমাদের দেশের ফিলেন্সারগন, বিশ্ব শতাব্দীর চালেঞ্চ হিসেবে ধরে কাজ করে যাচ্ছেন তারা।আমি সাধারনত অভিজ্ঞদের জন্য লিখিনা. কারন আমি নিজেই খুব বেশি অভিজ্ঞ না.

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/mkhdream70/66433

1 comment

  1. aminatikah

    পিটিসি সাইটে আপনি দীর্ঘমেয়াদী আয় করতে পারবেন এবং ধর্য্য ধরে কাজ করলে অনেক ভালো ইনকাম করা যায়। কিন্তু শর্ত একটাই কাজ করতে হবে। অলস হলে চলবে না। প্রতিদিন কাজ করলে সুফল পাবেন ১০০%। একটা পর্যায়ে আপনি মাসে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। আমার জানামতে অনেকে ৬-৭ মাস ধর্য্য সহকারে কাজ করে মাসে প্রায় ৩০-৪০ হাজার টাকা ইনকাম করছে। তাই একমাত্র ধর্য্যই আপনাকে সফলতা এনে দিতে পারে।

    তাই কাজ করুন এই সাইটে এবং লিংকে ক্লিক করে জয়েন করুন- http://www.clixsense.com/?3952380

    বিঃ দ্রঃ অন্যান্য সাইটের মত আইপি প্রবলেম হয় না এবং এ্যাড ক্লিক করার পর ১০, ২০ বা ৩০ সেকেন্ড অপেক্ষা করতে হয় না, খুব ফাস্ট কাজ করে তাই সময়ও কম লাগে এক কথায় পিটিসির সেরা এরা প্রায় ৮ বৎসর যাবৎ বিশ্বস্তার সহিত পেমেন্ট করে আসছে।

মন্তব্য করুন