«

»

Md Kamal Hossain

Profit Forest থেকে আয় করুন। এবং Profit Forest থেকে আমার প্রথম পেমেন্ট প্রুফ

অনেক ওয়েবসাইট আছে যেখানে সদস্য হলে তারা কিছু বিজ্ঞাপন লিংক প্রদর্শণ করে এবং এগুলো ক্লিক করা হলে এর বিনিময়ে নির্দিষ্ট পরিমান অর্থ পরিশোদ করে থাকে। পরবর্তীতে  একটি নির্দিষ্ট পরিমান অর্থ জমা হলে খুব সহজেই সেটা উত্তোলন করা যায়। এই কাজটি করার জন্য খুব বেশি পরিমান কম্পিউটার দক্ষতার প্রয়োজন হয় না, শুধুমাত্র ইন্টারনেট ব্রাউস  করতে পারলেই যঠেষ্ট। তবে এই ধরনের অনেকগুলো সাইট থাকলেও বেশিরভাগ সাইট প্রতারণা করে থাকে। তাই বুঝেশুনে ভালো সাইট গুলোতে আপনাকে কাজ করতে হবে।

পিটিসি সাইট ব্যবহারের জন্য যে তথ্যগুলি জানা প্রয়োজন তাদের মধ্যে রয়েছে সেই সাইট গ্রহনযোগ্য কি-না, সব দেশে ব্যবহার করা যায় কি-না, টাকা দেয়ার মাধ্যম কি, নিয়মিত টাকা দেয় কি-না ইত্যাদি। এধরনের সাইট পর্যালোচনা করে আগে Paidverts, এবং  trafficmonsoon এর পরিচিতি তুলে ধরা হয়েছে।  দেখে নিতে পারেন, http://income2earning.blogspot.com/2015/01/PAIDVERTS-REVIEW.html,  http://income2earning.blogspot.com/2015/02/traffic-monsoon-review.html, আজ আরেকটি সাইট এর কথা তুলে ধরলাম, যে সাইট থেকে আমি নিঝেই পেমেন্ট পেয়েছি।সাইট এর নাম হলোঃ Profit Forest

আমার প্রথম পেমেন্ট প্রফ দেখে নিতে পারেনঃ 

PF-Paid

PF8

 

 

Profit Forest সাইটটির কার্যকলাপ সম্পূর্ণ “MyTrafficValue” এবং “PaidVerts” এর মতো। যারা “MyTrafficValue” এবং “PaidVerts” কাজ করছেন এবং করছেন তারা অবশ্যই বুঝে গেছেন। Profit Forest সাইটটি সম্পূর্ণ নতুন একটি সাইট, মাত্র ১৩ দিন হলো  Profit Forest সাইটটি  চালু হয়।

Profit Forest সাইট কি?

Profit Forest সাইটটি মুলত হচ্ছে, আপনার ওয়েবসাইটের ট্রাফিক বাড়ানো, মানে আপনার ওয়েবসাইটের উচ্চ পর্যায়ের ট্রাফিক ড্রাইভ করতে পারবেন। এবং এর পাশাপাশি আয়ও করতে পারবেন। Profit Forest সাইট থেকে কয়েক ভাবে আয় করতে পারেন। Paid 2 Click, বিনিয়োগ পরিকল্পনা, সিলভার, গোল্ড,শেয়ার ক্রয় ও বিক্রি , $ 10000 চ্যালেঞ্জ প্রোগ্রাম, গেম, মাইক্রো জব, শিক্ষক প্রোগ্রাম, ও নিলাম।  এই প্রক্রিয়ার মাধ্যমে Profit Forest থেকে আয় করতে পারবেন।

মালিক সংক্ষিপ্ত পর্যালোচনাঃ

মালিক এর নামঃ-  অজানা, কেননা মালিক তার সকল তথ্য গোপন করে রেখেছেন।

ওয়েবসাইট নিবন্ধনঃ-  ব্যক্তিগত।

অফিসিয়াল ওয়েবসাইট: http://www.profitforest.com,

ইতিবাচক নোটঃ যতদিন অ্যাডমিন সদস্যদের সঙ্গে সংযুক্ত এবং সময় বহন না করে থাকে, তাহলে এটা অদূর ভবিষ্যতে কেলেঙ্কারী চালু হবে এটা স্বাভাবিক।  যদিও  নতুন তহবিল আসছে এবং Profit Forest এর   উপর রাখা  পণ্য  এর কোনো উন্নয়ন হয়, তাহলে  এখনো সে  প্রস্থান করার জন্য সিদ্ধান্ত হয় নি যে অনুমান করতে পারেন!

ফ্রি সদস্য হিসাবে কি কি পাবেন?

ফ্রি সদস্য হিসাবে আপনি আয় করতে পারবেন, এবং দৈনন্দিন বিনামূল্যে বোনাস বিজ্ঞাপন পয়েন্টও পাবেন। এছাড়াও আপনি Profit Forest থেকে রেফারেল কমিশন পারেন। আপনি আপনার পয়েন্ট ভিত্তিতে দৈনিক বিজ্ঞাপন পাবেন। আপনার বোনাস পয়েন্ট থাকা পর্যন্ত আপনি দৈনিক বিজ্ঞাপন পাবেন।

আপনি আপনার আয় বাড়ানোর লক্ষ্যে পয়েন্ট ক্রয় করতে পারেন এবং এর সাথেই আপনার  দৈনিক ফ্রি বিজ্ঞাপন পয়েন্টও পাবেন। এক ডলার দিয়ে আপনি 1500 পয়েন্ট ক্রয় করতে পারবেন। প্রতিটি পয়েন্ট $ 0.001 মূল্য আছে।

Profit Forest কোনো রেফারেল ছাড়াও আপনার নিজের বিজ্ঞাপন ক্লিক থেকে শুধুমাত্র উপার্জন করা খুব সহজ, কিন্তু আপনি আরো উপার্জনের জন্য, আপনার অধীনে আরো মানুষ জয়েন করাতে পারবেন। আপনার রেফারাল প্রতিটি বিজ্ঞাপন ক্রয় থেকে আপনি 10% কমিশন এবং প্রতিটি বিজ্ঞাপন ভিও থেকে 5% পাবেন।

Profit Forest থেকে আয় করতে চান তাহলে –>>এখান থেকে জয়েন<<–  করতে পারেন। আর এর বাইরে কোন কিছু জানতে চাইলে মন্তব্য করতে পারেন।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

শুরু হচ্ছে অনলাইনে আইটি প্রশিক্ষণ
একটি app install করে আয় করুন 100% নিশ্চিত ভাবে payment proof may 2015 সহ(শুধু android user দের জন্...
আপনি কিভাবে ফ্রিলান্সিং শুরু করবেন? 200$-400$
ফেইসবুক এর মতো সাইট থেকে টাকা কামাবেন l ফ্রী রেজিষ্ট্রেশন বন্ধ হওয়ার আগে রেজিষ্ট্রেশন করে নিন l
ডিজিটাল প্রতারণা প্রসঙ্গ ঃ আউটসোর্সিং এর নামে প্রতারনা
আমি প্রতিদিন 2০ ডলার আয় করছি। আপনি নতুন হলে মিনিমাম ০.৮০ ডলার আয় করতে পারবেন ইনশাল্লাহ। ফ্রিল্যান্সি...
Paidverts এ কাজ করে আয় করুন 300-400 USD প্রতি মাসে বিস্তারিত জানতে কল করুন

মন্তব্য দিনঃ

comments

About the author

Md Kamal Hossain

Md Kamal Hossain

সময় পরিবর্তনের সাতে সাতে জীবন জীবীকার ধারনাটা ও পরিবর্তন হয়।বর্তমান সময় তথ্য ও প্রযুক্তি ব্যাবহার করে আমাদের দেশের তরুণরা খোঁজ করে নিচ্ছে নিজেরদের ভাগ্য পরিবর্তনএর চাকা।আর সেটা ইন্টারনেট এর মারধহমে সম্ভহব হরচ্ছে।যার মারধহমে এমন একটি ব্যাপার আমাদের দেশে ঘটে যাচ্ছে,তা আদুর ভবিষ্যৎ এ পোশাক শিল্পের বৈদেশিক মুদ্রার আয়কে ছড়িয়ে যাবে বলে মানে করছেন আমাদের দেশের ফিলেন্সারগন, বিশ্ব শতাব্দীর চালেঞ্চ হিসেবে ধরে কাজ করে যাচ্ছেন তারা।আমি সাধারনত অভিজ্ঞদের জন্য লিখিনা. কারন আমি নিজেই খুব বেশি অভিজ্ঞ না.

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/mkhdream70/62615

মন্তব্য করুন