«

»

Md Kamal Hossain

আরেকটি ওয়েবসাইট চালু হয়, যার কার্যকলাপ সম্পূর্ণ “MyTrafficValue” এবং “PaidVerts” এর মতন।সাইটটির নাম হল “Profit Forest”।

Profit Forest সাইটটি ইন্টারনেট এর উপর বিশ্বব্যাপী নেতৃস্থানীয় কোম্পানী হয়ে যাচ্ছে। কারণ তারা ইন্টারনেট থেকে সব scammer  তুলে পেলবে এবং এর সাথে ইতিহাস পরিবর্তনও করচ্ছে। এই সাইট এ প্রকল্প একের পর এক চালু করা হবে। এবং তারা সদস্যদের বৃদ্ধির সঙ্গে বৃদ্ধি করতে চান। Profit Forest সাইটটি অনলাইন বিজ্ঞাপন এবং তাদের ওয়েবসাইটে প্রচার জন্য বিজ্ঞাপনদাতা সমাধান প্রদান করা হয়। এর সাথে এটি অনলাইনে আয় করার জন্য সুযোগ প্রদান করে থাকে।

Profit Forest সাইট কি?

Profit Forest সাইটটি মুলত হচ্ছে, আপনার ওয়েবসাইটের ট্রাফিক বাড়ানো, মানে আপনার ওয়েবসাইটে উচ্চ পর্যায়ের ট্রাফিক ড্রাইভ করতে পারেন। এবং এর পাশাপাশি আয় করা। Profit Forest সাইট থেকে কয়েক ভাবে আয় করতে পারেন।

১. বিজ্ঞাপণদাতার জন্য Profit Forest

২. রোজগারের সুযোগ

৩. ক্লিক করে আয়

৪. প্রোগ্রাম কৌশল

৫. বিনিয়োগ পরিকল্পনা

৬. শেয়ার ক্রয় এবং বিক্রয়

৭. $10000 Challenge Program

৮. গেম খেলে আয়

৯. মাইক্রো জব

১০. শিক্ষক প্রোগ্রাম

১১. বিবিধ নিলাম

এই এগারোটি প্রক্রিয়া নিয়ে আমি পরবর্তীতে বিস্তারিত আলোচনা করব।

কিভাবে Profit Forest সাইটে যোগ দিবেন?

১) >>এখানে ক্লিক করুন<<

২) (Registration) নিবন্ধন এর উপর ক্লিক করুন।

৩) রেজিস্ট্রেশন ফরম পূরণ করুন।

৪) (Register) নিবন্ধন ক্লিক করুন।

আপনার নিবন্ধীকরণ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। এখন আপনি আপনার একাউন্টে লগইন করতে পারেন।

একটি কথা মনে রাখবেন, “একটি IP দিয়ে শুধুমাত্র একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারেন”। যদি দুই বা তার অধিক অ্যাকাউন্ট তৈরি করেন তাহলে আপনার সব অ্যাকাউন্ট “suspended” করে দিবে।

ফ্রি সদস্য হিসাবে কি কি পাবেন?

ফ্রি সদস্য হিসাবে আপনি আয় করতে পারবেন, এবং দৈনন্দিন বিনামূল্যে বোনাস বিজ্ঞাপন পয়েন্টও পাবেন। এছাড়াও আপনি Profit Forest থেকে রেফারেল কমিশন পারেন। আপনি আপনার পয়েন্ট ভিত্তিতে দৈনিক বিজ্ঞাপন পাবেন. আপনার বোনাস পয়েন্ট খাওয়া পর্যন্ত আপনি দৈনিক বিজ্ঞাপন পাবেন।

আপনি আপনার আয় বাড়ানোর লক্ষ্যে পয়েন্ট ক্রয় করতে পারেন এবং এই সাথে আপনার  দৈনিক ফ্রি বিজ্ঞাপন পয়েন্টও পাবেন। $ 1 দিয়ে আপনি 1500 পয়েন্ট ক্রয় করতে পারেন। প্রতিটি পয়েন্ট $ 0.001 মূল্য আছে।


মন্তব্য দিনঃ

comments

About the author

Md Kamal Hossain

Md Kamal Hossain

সময় পরিবর্তনের সাতে সাতে জীবন জীবীকার ধারনাটা ও পরিবর্তন হয়।বর্তমান সময় তথ্য ও প্রযুক্তি ব্যাবহার করে আমাদের দেশের তরুণরা খোঁজ করে নিচ্ছে নিজেরদের ভাগ্য পরিবর্তনএর চাকা।আর সেটা ইন্টারনেট এর মারধহমে সম্ভহব হরচ্ছে।যার মারধহমে এমন একটি ব্যাপার আমাদের দেশে ঘটে যাচ্ছে,তা আদুর ভবিষ্যৎ এ পোশাক শিল্পের বৈদেশিক মুদ্রার আয়কে ছড়িয়ে যাবে বলে মানে করছেন আমাদের দেশের ফিলেন্সারগন, বিশ্ব শতাব্দীর চালেঞ্চ হিসেবে ধরে কাজ করে যাচ্ছেন তারা।আমি সাধারনত অভিজ্ঞদের জন্য লিখিনা. কারন আমি নিজেই খুব বেশি অভিজ্ঞ না.

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/mkhdream70/62343

মন্তব্য করুন