«

»

Md Kamal Hossain

trafficmonsoon থেকে আয় করুন, এটি একটি PTC site

PTC আয়ের অন্যতম সহজ মাধ্যম। নতুন দের জন্য পিটছি সাইটের কোন তুলনা নেই। প্রথম এক-দুই মাস PTC site গুলো থেকে আয় আসলেই অনেক কম হয়। আর এই কম আয় দেখে ৯০% মানুষ PTC থেকে দূরে চলে যায়। PTC কে অবহেলা মনে করে। আসলে অনলাইনে আয় করতে হলে আপনি যে কাজেই করেন না কেনো, আপনাকে ধৈর্য ধরতে হবে। ধৈর্য ছাড়া অনলাইনে আয় করে কেউ সফল হয়নি। অনলাইনে এমন কোন যায়গা না, যেখানে আপনি এক রাতে লাখপতি হয়ে যাবেন।

পিটিসি হল পেইড টু ক্লিক (PTC= Paid To Click)। কিন্তু অত্যন্ত দুঃখ জনক হলেও সত্য যে ১০০০ পিটিছি সাইটের মধ্যে ৫-১০ টা সাইট ভালো পাওয়া যায়, আর বাকি ৯৯০-৯৯৫ টাই ভূয়া । এর মাঝে ৬-৭ টাই খুব কম টাকা প্রদান করে থাকে। আর বাকি ৩-৪ টার মাজে একটা ভালো সাইট নিয়ে আলোচনা করতে বসলাম।
এর মাঝে একটি পিটিসি “Paidverts” সাইটির টিউন এখানে অনেক আছে। দেখতে পারেন লিঙ্ক-১ লিঙ্ক-২ লিঙ্ক-৩

আর আজ যে পিটিসি সাইটের কথা বলবো, সেই সাইট এর নাম হল “trafficmonsoon”। সাইটতিতে রেজিস্টশন করার জন্য এখানে ক্লিক করুন। এই সাইটে একটা ব্যতিক্রম হল প্রতিদিন ৫ টা এড পাবেন ০.০২ সেন্ট করে, আর ০.০২ সেন্টের এড পাবেন শুধু প্রথম ১০ দিন। তার মানে ১০ দিনে আপনার ১ ডলার হবে। আর বাকি ১০-১৩ দিনে আবার ১ ডলার হবে। ২ ডলার হলেই আপনি কাশ-আউট করতে পারবেন। আর ২ ডলার হতে আপনার সময় লাগবে ২৩-২৫ দিন। এর মাঝে এক জন অ্যাক্টিভ রেফার করতে পারলে, আপনার আয় ডাবল হবে। মানে ২৫ দিনে আপনার আয় হবে ৪ ডলার।

কাজ কিভাবে করবেন দেখে আসিঃ “”trafficmonsoon”” সাইট লগ ইন করার সাথে সাথে এড ক্লিক হয়ে অন্য সাইটে চলে যায়। ১০ সেকেন্ড পর “back to dashbord” এ ক্লিক করে আপনি আপনার প্রোফাইলে ফিরে যেতে হবে। তারপর প্রোফাইলের খানিকটা নিচে ০.০২ সেন্টের ৫ টা এড দেখতে পারবেন। এড গুলো দেখতে “claim” লেখায় ক্লিক করুন। ৩০ সেকেন্ড অথবা ১ মিনিট অপেক্ষা করার পর”back to dashbord” এ ক্লিক করে আপনি আপনার প্রোফাইলে ফিরে এসে, আবার দ্বিতীয় এড ক্লিক করুন এবং ১ মিনিট বা ৩০ সেকেন্ড অপেক্ষা করার পর আবার আগের নিয়মে মূল একাউন্টে ফিরে জাবেন একেই ভাবে সব গুলো এড ক্লিক করুন।

এই সাইটের একটা বড় গুন হল ১০০% রেফারেল কমিশন। মানে আপনার রেফারেল যত আয় করবে আপনিও তত আয় করবেন। আপনার যদি ৫ টা রেফারেল থাকে আর তারা যদি ৫ জনে ০.৬০$ ইনকাম করে তাহলে আপ্নিও পাবেন ০.`৬০$ পাবেন।

পোস্টটি এর আগে এখানে প্রকাশিত হয় ঘুরে আসতে পারেন। আমার পোস্ট ভাল লাগলে আমার ব্লগ থেকে গুরে আসার অনুরধ রইলো।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

ফ্রীল্যান্সিং করতে চান? তাহলে ফ্রী কিছু কাজ করুন!!
ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্টের জন্য অনলাইন আউটসোর্সিং
ক্লিক করে আয় কেন করবেন / কেন করবেন না
ইনকাম করুন ৬টি Real PTC সাইট থেকে .
ঘরে বসে অনলাইনে আয়ের শুরু থেকে শেষ পর্যন্ত পর্ব ৪ঃ আসুন প্রতিদিন ৭-৮$ আয় করি
আমি প্রতিদিন 2০ ডলার আয় করছি। আপনি নতুন হলে মিনিমাম ০.৮০ ডলার আয় করতে পারবেন ইনশাল্লাহ।
১বিটকয়েন= ২৬৫৭ ইউএস ডলার(০৬/০৬/২০১৭),ফ্রিতে বিটকয়েন আর্ন করুন, কোন প্রকার ইনভেষ্টমেন্ট ছাড়া।

মন্তব্য দিনঃ

comments

About the author

Md Kamal Hossain

Md Kamal Hossain

সময় পরিবর্তনের সাতে সাতে জীবন জীবীকার ধারনাটা ও পরিবর্তন হয়।বর্তমান সময় তথ্য ও প্রযুক্তি ব্যাবহার করে আমাদের দেশের তরুণরা খোঁজ করে নিচ্ছে নিজেরদের ভাগ্য পরিবর্তনএর চাকা।আর সেটা ইন্টারনেট এর মারধহমে সম্ভহব হরচ্ছে।যার মারধহমে এমন একটি ব্যাপার আমাদের দেশে ঘটে যাচ্ছে,তা আদুর ভবিষ্যৎ এ পোশাক শিল্পের বৈদেশিক মুদ্রার আয়কে ছড়িয়ে যাবে বলে মানে করছেন আমাদের দেশের ফিলেন্সারগন, বিশ্ব শতাব্দীর চালেঞ্চ হিসেবে ধরে কাজ করে যাচ্ছেন তারা।আমি সাধারনত অভিজ্ঞদের জন্য লিখিনা. কারন আমি নিজেই খুব বেশি অভিজ্ঞ না.

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/mkhdream70/61002

মন্তব্য করুন