«

»

ফেসবুকে জনপ্রিয় হয়ে উঠুন আর বাড়িয়ে নিন আপনার পেজ ভিউ, সাথে আনলিমিটেড ফ্রেন্ড তো থাকছেই

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আপনার একটি ব্লগ অথবা ফেসবুক পেজ হচ্ছে আপনার পরিচয়। ধরুন আমার একটি ফেসবুক পেজ আছে এবং আমি এটাতে অনেক কষ্ট করে ভালো ভালো টিউন দিচ্ছি। কিন্তু ফলাফল পাচ্ছি না! কারণ কেউ এটা দেখছে না। এখন আমি আমার কিছু ফ্রেন্ডদের এই পেজ টা লাইক দিতে বললাম। তাদের মধ্যে কিছু ফ্রেন্ড লাইকও দিলো। কিন্তু তারপর আর কেউ লাইক দিচ্ছে না, দেখছেও না। এমতাবস্থায় ফেসবুক হুট করে আপনাকে বললো ২ডলার দিয়ে কিছু ভিজিটর কিনতে। কিন্তু আপনার কাছে এই পরিমান অর্থ দেয়ার সামর্থ নাই। ফলে আপনার এতো সময় নষ্ট করে খুব ভালো মানের পেজ তৈরি করে কোন লাভই হলোনা। আপনি হতাশাগ্রস্থ হয়ে পড়বেন। আর ভবিষ্যতে ভালো লেখার আগ্রহ হারিয়ে ফেলবেন। ঠিক একই ঘটনা ঘটতে পারে আপনার নিজস্ব ব্লগের বেলায়ও। তাহলে কি উপায় আছে আপনার ফেসবুক পেজটি অথবা ব্লগটি সারা দেশে এমনকি সারা বিশ্বে ছড়িয়ে দেয়ার? আর তা সম্পূর্ণ ফ্রি তে? আছে, উপায় আছে। সেই উপায় বলার জন্যই তো আমার আজকের এই লেখা। এই ফ্রি উপায়টি হলো “ইজি র‍্যাংক আপ” . এরই মধ্যে এই সাইটটি খুবই জনপ্রিয় হয়ে উঠেছে সারাদেশে। এর একমাত্র কারণ হলো এটি অত্যন্ত সহজ, সম্পূর্ণ ফ্রি আর পুরোপুরিভাবে বাংলা সাইট। যা যেকোন ইউজার বুঝতে বাধ্য। এর জন্য আপনাকে ভালো ইংলিশ জানতে হবে না। আর কেউ আপনাকে বোকা বানাতেও পারবে না। এই সাইটটিতে কাজ করার পদ্ধতি অত্যন্ত সহজ।
১। নিবন্ধন করুন,
২। আপনার লিংক (যেমন ফেসবুক পেজ / ব্লগ / ওয়েবসাইট ইত্যাদি) যুক্ত করুন,
৩। অন্য বন্ধুদের লিংকে ভিজিট করে ফ্রি পয়েন্ট সংগ্রহ করুন। আর সেই ফ্রি পয়েন্ট খরচ করুন আপনার নিজের লিংকের বিজ্ঞাপন দেয়ার জন্য।

তো, দেখলেন তো কতো সহজ এর প্রতিটি ধাপ? আর এই সাইটে আপনি কিভাবে সব কাজ করবেন তার বিস্তারিত টিউটোরিয়াল দেয়া আছে বাংলায়। এখন আপনার নিশ্চই সাইটটি একবার ঘুরে আসতে ইচ্ছে হচ্ছে? তাহলে আর দেরি কেন? এখুনি ভিজিট করুন চমৎকার জনপ্রিয় এই সাইটটি।

সাইটটি ভিজিট করতে এখানে ক্লিক করুন।

আমার এই টিউনটি ভালোলাগলে প্রিয় পোস্টে যুক্ত করুন।

ধন্যবাদ!


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

বাংলাদেশের ফ্রীল্যান্সিং ক্যারিয়ার গড়তে চালু হল ফ্রীল্যান্স-স্কুল.কম
ব্লগিংকে নিন আপনার পেশা হিসেবে
এবার সত্যি সত্যি টাকা আয় করুন Pakistani পিটিসি সাইট থেকে ১ মাসে ১৮.৯০ ডলার। (১০০% সত্যি)
যেভাবে উদ্ধার করবেন ফেসবুক অ্যাকাউন্ট
Likes-planet এ পয়েন্ট নেন ঘুমিয়ে ঘুমিয়ে নতুন 2016 নিয়মে ! ইনকাম করুন প্রতিদিন ৫ ডলার পর্যন্ত।(আপডেটে...
বিটকয়েন কি?কিভাবে আয় করবো ।
Coinbase To Bkash/Rocket exchange payment proof

মন্তব্য দিনঃ

comments

About the author

mithunbd24

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/mithunbd24/77784

মন্তব্য করুন