«

»

Mekail khan

এবার সেরা PTC সাইট থেকে আয় করুন মাসে ৫০০০০ টাকা পৈমেনট বাংলাদেশ বাংক

থেকে প্রতিদিন ৫ ডলার আয়ের সহজ টিপস ।
PTC সাইটের কথা শুনলে আমরা অনেকে কাজ করতে চাইনা । কিন্তু আপনি একটু চেষ্টা করলে প্রতিদিন ৫ ডলার আয় করতে পারেন । আমরা অনেকে জানি  এগুলো কোনো স্কাম সাইট নয় ।তো আজকে আমি আপনাদের কে দেখাবো প্রতিদিন ২০ মিনিট কাজ করেPTCথেকে কিভাবে ৫-১০ ডলার আয় করতে হয় । তাহলে শুরু করা যাক –
প্রথমে এখানে ক্লিক করে রেজিঃ করে নিন

এরপর Email confirm করতে বললে কনফার্ম করে নিন । তারপর লগ ইন করুন । এরপর Veiw ads এ ক্লিক করুন । তারপর যেকোনো একটি এডে ক্লিক করে এটি লোড হওয়া পর্যন্ত অপেক্ষা করুন । এরপর এ লেখাটি Advertisement validated!
You’ve just been credited
  দেখালে বুঝবেন আপনার একাউন্টে টাকা জমা হয়েছে । এভাবে প্রতিটি এডে ক্লিক করলে আয় হবে ০.০৬ ডলার । তবে শেষের দিকে যে চারটি এড সেগুলো অবশ্যই দেখবেন । এগুলো না দেখলে আপনি রেফারেল থেকে কোনো আয় পাবেন না ।
এভাবে প্রতিদিন কাজ করে যান । দশদিন পর আপনার একাউন্টে যখন ০.৬০ ডলার জমা হবে তখন ৩ জন রেন্ট রেফারেল কিনুন ।

এ ৩ জন রেফারেল যদি প্রতিদিন চারটি করে এডে ক্লিক করে তাহলে আপনার আয় হবে ৩*৪*০.০০৫=০.০৬+ আপনার আয় । এভাবে যত রেফারেল কিনবেন তত আয় বেশী হবে ।যদি ৫০ জন রেন্ট রেফারেল হয় মাসে আয় হবে ৫০*৪*০.০০৫=১*৩০=৩০ ডলার ।
এভাবে আয় করে যান যতদিন না ৭০ ডলার হয় । ৭০ ডলার দিয়ে আপনার একাউন্ট আপগ্রেড করে নিন । অর্থাং Golden member হয়ে যান তাহলে আপনার আয় আগের থেকে দ্বিগুন হবে । আপনার রেন্ট রেফারেলের প্রতি ক্লিক থেকে আয় হবে ০.০১ ডলার । আপনার যদি ১০০ জন রেন্ট রেফারেল থাকে তাহলে আপনার আয় হবে ১০০*০.০১*৪=৪*৩০=১২০ ডলার । অর্থাং প্রতিদিন ৪ ডলার ।
এভাবে আপনি যদি ধৈর্য্য ধরে নিয়মিত কাজ করেন তাহলে সফল হতে পারবেন ।

আর এছাড়াও টাস্ক করে প্রতিদিন ১-২ ডলার আয় করতে পারেন, এছাড়াও এখানে আছে ক্লিক গেম এর সুবিধা… প্রতিদিন ১০ সেন্ট থেকে সর্বোচ্চ ৫ ডলার পর্যন্ত পেতে পারেন। আবার রেফারাল এর মাধ্যমেও ১০০% কমিসন পাবেন!

টাকা উঠাতে পারবেন PAYZA এর মাধ্যমে ।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

মন্তব্য দিনঃ

comments

About the author

Mekail khan

Mekail khan

আমি মোঃ মিকাইল ইসলাম techtweets এর নতুন মেমবার আশা করি আমি আপনাদের নতুন নতুন ধারনা দিতে পারবো এবং আমি নিজেও অনেক কিছু শিখতে পারবো তো শুরু করে দিলাম

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/mekail/67254

মন্তব্য করুন