«

»

Mekail khan

ইন্টারনেটে আয় করুন,50$ কাজে লাগবে অবশ্যই (না দেখলে মিস!!

আপনাদের সতিকারের একটা সাইট দিলাম । এই সাইট টা অনেক আগের, তবে অনেকেই জানে না । এখানে কাজ করলে টাকা পাবার সম্ভাবনা ১০০% । আমি এখানে প্রায় ১ বছর ধরে কাজ করছি, তাই আপনাদের সাথে শেয়ার করলাম, যদি একটু উপকার হয় আপনাদের ।
যারা নতুন, বা ইন্টারনেটে কাজ করতে চান কিন্তু কাজ পাচ্ছেন না, তারা চেষ্টা করে দেখুন। কাজে লাগবে অবশ্যই । আর এই সাইট টা অন্যান্য সাইট এর মত না, আপনার ব্যাবহার করলেই বুঝবেন।
এখানের টাকা পাবেন Payza or Paypal এর মাধ্যমে । তাদের যাদের Payza অ্যাকাউন্ট নাই খুলতে এখানে ক্লিক করুন । আর পেপাল বাংলাদেশ এ নাই, কিন্তু চাইলে খুলার নিয়ম দেখতে পারেন । এখানে ক্লিক করুন কাজে লাগবে ১০০% । payment proof screenshot দেখুন
  সহ ।
অনেক কথা বললাম, আর বলছিনা, নিচের লিঙ্ক এ ক্লিক করে এই সাইটটিতে কাজ শুরু করতে পারেন,
এখানে ক্লিক করুন অ্যাকাউন্ট খুলতে, সাইট টিতে কাজ করলে অবশ্যই টাকা পাবেন, খুব দ্রুত আয় হবে। কোন রেফারাল ছাড়া একদিনে প্রায় ৩০ cent / $0.30 USD আয় হবে আপনার যা অন্য কোন সাইট এ আজ পর্যন্ত দেখিনি ।  আর রেফারাল দেয়ার বেবস্থাও আছে এখানে । 1 ডলার হলেই টাকা উঠানে পারবেন ।

মন্তব্য দিনঃ

comments

About the author

Mekail khan

Mekail khan

আমি মোঃ মিকাইল ইসলাম techtweets এর নতুন মেমবার আশা করি আমি আপনাদের নতুন নতুন ধারনা দিতে পারবো এবং আমি নিজেও অনেক কিছু শিখতে পারবো তো শুরু করে দিলাম

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/mekail/54756

2 comments

  1. workhhere

    just wai 5 seconds and skid add and register and work everyday earn money http://adf.ly/m3Vi7

  2. Baizid Ahmed

    ভাই যত সহজে বলছেন, আমার মনে হয় তত সহজ নয়। তবে শেয়ার করার জন্য ধন্যবাদ।

মন্তব্য করুন