«

»

Mekail khan

ছোট কাজ করে ছোট টাকা উপার্জন (অভিজ্ঞদের জন্য নয়)

প্রতিদিন ৭ ডলার আয় করুন ১ টি ফ্রি একাউন্ট খুলে

ইন্টারনেটে আয় করার অনেক সাইট আছে। কিন্তু কোনটির আয় করার পদ্ধতি কিরকম তার বিস্তারিত আমরা অনেকেই এখনো ভালভাবে জানিনা। তবে এটা সত্য যে আমরা যদি অনলাইন থেকে আয়ের ব্যাপারে একটু সতর্ক হই এবং ভালভাবে জ্ঞান লাভ করি তবে আমরা প্রত্যেকেই বিপুল পরিমান বৈদেশিক মুদ্রা অর্জন করতে পারি। যাহা আমাদের ব্যক্তি এবং রাষ্ট্র দুটি ক্ষেত্রেই ভূমিকা রাখতে পারে। বিভিন্ন প্রকার কাজের মধ্যে ইন্টারনেট থেকে আয়ের সবচেয়ে সহজ কাজটির নাম হল PTC (paid to click)। আজ আমি আপনাদের যে সাইট সম্পর্কে বলব সেটি হল Richptc.

এই সাইটটি অত্যন্ত নির্ভরযোগ্য একটি সাইট। কেননা এ সাইট থেকে টাকা উপার্জন করেছে এরকম আনেক বাংলাদেশী সদস্য খুজেঁ পাওয়া গেছে তাদের ফোরামে। আমি নিজেও এই সাইটের একজন নিয়মিত সদস্য।
এটির সুযোগ সুবিধা অন্যান্য সাইটের তুলনায় অনেক বেশি। এখানে প্রতিদিন আপনি ৭ টি এ্যাড দেখার সুযোগ পাবেন। যার একেকটি এ্যাডের জন্য আপনি পাবেন ১ ডলার অর্থাৎ প্রতিদিন অর্জন করবেন ৭ ডলার করে। যার জন্য আপনাকে সময় দিতে হবে সর্বোচ্চ ৫ মিনিট। কেননা একেকটি এ্যাড আপনি দেখবেন মাত্র ৩০ সেকেন্ড। সময়তো কতভাবেই নষ্ট হচ্ছে একবার না হয় একটা রিক্স নিয়েই দেখলেন।

একাউন্ট খোলার প্রক্রিয়া: SINGUP NOW

১. উপরের লিঙ্কে ক্লিক করে সাইটটিতে প্রবেশ করুন এবং উপরে ডান কোনায় register লেখা বাটনটিতে ক্লিক করুন।
২. এখন আপনার সামনে যে ফরমটি আসল সেটি যথাযথভাবে পূরন করুন।reffarer স্থানে নাম দিন
এবার–
১. লগ ইন বাটনে ক্লিক করে তৈরিকৃত একাউন্টটি দ্বারা লগইন করুন।
২. ইউজার নেইম, পাসওয়ার্ড এবং নির্দিষ্ট ক্যাপচা ঘরটি পূরন করে লগইন করুন।
৩. লগইন হয়ে গেলে যে পেইজটি আসবে সেখান থেকে Surf ads বাটনে ক্লিক করুন।
৪. এই পেইজে যে লিঙ্কগুলো দেখতে পাচ্ছেন মূলত সেগুলোই হচ্ছে এ্যাড। এর প্রত্যেকটি এ্যাডের উপর গেলে আপনার আইকনটি হাতের আকৃতি হবে এখানে রাইট ক্লিক করে Open in new window খুলুন। দেখবেন কিছু সময় পরে এ্যাডের পেইজে ৩০ সেকেন্ডের একটি ঘড়ি চলছে। ৩০ সেকেন্ড পরে ঘড়িটি বন্ধ হয়ে Done এবং পাশে একটি টিক চিহ্ন উঠা পর্যন্ত অপেখখা করি। এখন একটি টিক চিহ্ন উঠার পর আপনি পেইজটি Close করে একইভাবে এই পেইজের সকল এ্যাড দেখুন।
৫. সকল এ্যাড দেখা শেষে আপনার মোট এমাউন্ট অর্থাৎ কত সেন্ট বা ডলার হল সেটি দেখে নিন My Stats লিঙ্কটিতে ক্লিক করে।
৬. সবশেষে logout করে বেরিয়ে আসুন।


মন্তব্য দিনঃ

comments

About the author

Mekail khan

Mekail khan

আমি মোঃ মিকাইল ইসলাম techtweets এর নতুন মেমবার আশা করি আমি আপনাদের নতুন নতুন ধারনা দিতে পারবো এবং আমি নিজেও অনেক কিছু শিখতে পারবো তো শুরু করে দিলাম

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/mekail/54469

মন্তব্য করুন