«

»

Md.Anwar Sadat

অসাধারণ একটি Online Earning সাইট,Payment ১০০% নিশ্চিত।

গণলুট শেষে Onlineaddclick.net আত্মগোপন করেছে। হরিরলুটের শিকার স্কুল পড়ুয়া থেকে বয়বৃদ্ধ পর্যন্ত

মনির শিকদার  ভাই এভাবেই গত 12 May, 2012 on 1:28 pm তাং techtunes.com.bd এ টিউন করেন। তার লেখা পড়ুন এখান থেকে

আসসালামু আলাইকুম।আশা করি খোদা তায়ালার মেহেরবাণীতে সবাই ভালই আছেন।আজ অলিতে-গলিতে PTC SITE এর ছড়াছড়ি।এটা থেকে পরিত্রানের জন্য আজ আমি আপনাদেরকে একটি ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দেব যা খেকে আপনারা খুব সহজেই কোন বিনিয়োগ না করেও ভাল পরিমান টাকা আয় করতে পারবেন।

এটি একটি AMERICANওয়েবসাইট যার মূল SERVER, CANADA তে।

প্রথমে বলে রাখি যে,আমার টিউনকে আমার Personal Income এর প্রচারনা হিসেবে নেবেন নাকারণ site সদস্য হতে হলে অবশ্যই কারো Refer করা Link দিয়েই  সদস্য হতে হয়

Onlinenet2work.com  এখানে আপনি কাজ করে টাকা শোধ দিতে পারবেন। অন্যান্য site এ যেমন 10$ নিয়ে  90$ বাকি রাখে এরা ফ্রী দিয়ে ১০০$ ই বাকি রাখছে। নিজে আইডি খুলুন এবং বন্ধুদের রেফার করুন।আর কেও যদি BASIC, CLASSIC এবং STANDARD প্যাকেজ নিয়ে আজ থেকেই ইনকাম শুরু করতে চান তারা অ্যাকাউন্ট আপগ্রেড করতে পারবেন Liberty Reserve, Paypal, MasterCard, Visa অথবা Upline দ্বরা । এজন্য আপনার একাউন্ট এ লগিন করার পর onlinenet2work.com লিংক এ গিয়ে পাকেজ সিলেক্ট করে আপগ্রেড করুন । পুরো বোনাস প্লান হচ্ছে dolancer, skylancers onlineaddclick এবং bdsclickcenter এর মত। কিছু ক্ষেত্রে ওদের চাইতে একটু বেশি, যেমন বেসিক দিয়েই উদাহরণ দেই এখানে ১০০ ডলার দিয়ে আপগ্রেড করার পর আপনি অ্যাড পাবেন প্রতিদিন ১০ টি । মোট ১৫-২০ মিনিটে আয় করবেন প্রতি অ্যাড এ ০.১০ সেন্ট করে মোট ১.০ $ আর Website classification পাবেন ৪ টি প্রতিটি ০.২৫ সেন্ট করে মোট ১.০ $ তাহলে প্রতিদিন ২.০$ ।প্রতি সপ্তাহে শনি রবিবার কাজ বন্ধ থাকবে তাহলে মাসে ৪৬$-৪৮$ । ডলার রেট ৮০/= করে পাবেন। ব্যাংক থেকেও টাকা তোলা যাবে।  ফ্রি জয়েন করুন এবং করান। কারন যখনই আপনার নিচে থেকে আপনার রেফার করা একটি একাউন্ট আপগ্রেড করবে তখনি আপনি পাবেন ১০% বোনাস । তাছারা ম্যাচিং বোনাস 10% করে (উভয় দিক) এবং জেনারেশন বোনাস তো থাকছেই । জয়েন করার পর এ্যাড প্রতিদিনের টা প্রতিদিন দেখে শেষ করতে হবে এমন কোন বাধ্যবাদকতা নেই কারন আপনাকে প্রতিটি এ্যাডের জন্য ৭২ঘন্টা সময় দেওয়া হবে । আর একটি কথা একাউন্ট খোলার পর প্রথম কাজ পেতে আপনাকে দুই থেকে তিন দিন অপেক্ষা করতে হতে পারে। তাই আর দেরী না করে অনুগ্রহ করে এই লিংক টিতে ক্লিক করে রেজিষ্ট্রেশন করুন এবং এখনই কাজ শুরু করে দিন। আর টাকা তুলতে পারবেন Western union money transfer অথবা বাংলাদেশের যেকোনো Online Bank এর মাধ্যমে। রেজিষ্ট্রেশন এর পর আপনার ই মেইল এ একটা লিঙ্ক যাবে সেটাতে ক্লিক করে আপনার আইডি দিয়ে ই মেইল ভেরিফাই Activate করুণ।যদি Inbox না পান তবে Spam Folder   Support লেখা mail Check করবেন

বিশেষ অনুরোধ:  প্রথমে  www.libertyreserve.com  এ একটি free (L.R) account  খুলবেন।কারন এই (L.R) account, onlinenet2work.com এ Form Fill Up করতে লাগবে। মূল Server Maintenance কিংবা এ লেখা দেখা দিলে Our technical team is working on improving the efficiency of the server. We will be back soon.”   Account পরে Open করবেন।

বি:দ্র: প্যাকেজ,টাকা তোলার নিয়ম ইত্যাদি জানার জন্য Onlinenet2work.com  এ প্রবেশ করে OPPORTUNITY  ও F.A.Q অপসন দেখবেন।

ফাও কথা ও কাজে এবং onlineaddclick.com এর মত অনেক site এ যখন অনেক সময় অপচয় হয়; তখন onlinenet2work এর মত site এ কোন টাকা বিনিয়োগ না করে যদি কিছু সময় বিনিয়োগ করি, তাহলে অনততো টাকা income না হলেও বিভিননো site এর গণলুটের হাত থেকে বেচে যাব।এতে বেচে যাবে বাংলাদেশের অনেক পরিবার ও।

আর হ্যা, শুধু site পড়ে না থেকে ধীরে ধীরে website building,web design , joomla সহ অন্যান্য কাজ শিখুন,টাকার অভাব রবে না, GUARANTEE  রইল

আরযদিসময় save করতেচানতবেনিচেরলেখাটিপড়ুন:

এবার চিট করুন পিটিসি সাইট গুলোর সাথে

টিউন করেছেন : malekbogra | প্রকাশিত হয়েছে : 18 May, 2012 on 9:20 am |techtunes.com.bd

আসসালামুয়ালাইকুম। কেমন আছেন আপনারা। আশা করি ভালই আছেন।এখন যে দিকেই যাবেন শুধু পিটিসি তথা ক্লিক বাজি চলতেসে। ভুয়া এইসব কম্পানি অনলাইন ইনকাম এর কথা বলে কোটি কোটি টাকা গুছিয়ে নিয়ে উধাও হয়ে যাচ্ছে। আবার কিছু কিছু যেমন  Dolencer, Microclicker, Skylancer নামক কিছু কম্পানি আসে এবং টাকা দিতেছে। কিন্তু তাদের আবার  Time up লাগে ৩০ সেকেন্ড । আমাদের নেট এর যে অবস্থা তাতে ঐ সাইট গুলো লোড হইতেই অনেক সময় লাগে। এখন আমি এমন একটা সফটওয়্যার এর কথা বলব যেটা দিয়ে আপনি কমিয়ে দিতে পারেন  Time up কে।

প্রথমে  Software টিকে  Dowonload করে ফেলুন।যে সাইট গুলোতে আপনি কাজ করবেন সেগুলো  Open  করে নিয়ে Software টি চালু করেন। এবার  file এর ঠিক নিচেই দেখুন  Found নামের একটা বাটন আসে। ঐ টা তে ক্লিক করুন। আপনি যত গুলো  Browser চালু করেছেন তার একটা তালিকা  ঐখানে পাবেন। যে Browser এ আপনি পিটিসি সাইট নিয়েছেন সেইটা  Select করে open বাটন এ ক্লিক করুন এবং  ডান পাশে  Enable Speedhack এ টিক দিন।  Memory Scan Option এর  Start Value 30 বা 24 বা 15 এবং  Stop Value 0 করে দিয়ে নিচের  speed bar কে পছন্দ মতো 3 বা 4 বা 5 করে Apply এ ক্লিক করুন। তার পর দেখুন আপনার  Browser এর  Speed কেমন হয়।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

এবার আয় করুন ইনভেষ্ট ছারাই ।
এবার ইউটিউব হ্যাক করে হাইকোয়ালিটি মানের ভিডিও দেখুন।
আপনার সাইটে প্রতিদিন ১,০০০ ভিজিটর হলেই ইনকাম শুরু......... 🙂
ফ্রীল্যান্সিংতো করবেন ই তার আগে এদিকে দেখুন !!!!
অনলাইন এ টাকা আয় করুন কোন ধরনের কাজ না জেনে তাও আবার bKash পেমেন্ট সহ। (No Invest)
কম্পিউটার শিখার যত বই নিয়ে নিন সময় থাকতে
গ্রাফিক ডিজাইনার প্রেমিরা কই? আসুন এই দিকে, এখন লোগো -ভিক্টর -পাথ -ফুল রেজুলেসন দিয়ে শেষ করুন সব ৫ ম...

মন্তব্য দিনঃ

comments

About the author

Md.Anwar Sadat

Md.Anwar Sadat

Lecturer, 29th BCS CADRE

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/md-anwar-sadat/24175

12 comments

Skip to comment form

  1. Real Story

    vai janera click baji ta bondo kora jai na, r koto….kisu kaj sekhan..sara jebon kaje lagbe….. 😀

  2. mustafijur

    apnar mobile number din.

  3. Md.Anwar Sadat
    Md.Anwar Sadat

    01190883369

  4. blogsdu
    blogsdu

    Khubi valo ekta site.Jodi age jantam tahole r DOLANCER E invest kortam na.Thanks a lot anwar vai.

  5. blogsdu
    blogsdu

    Taka Poisa Pabo To ?

  6. blogsdu
    blogsdu

    Kaj Kivabe korbo se bishoyta r ektu posirkar jodi Koren?

  7. blogsdu
    blogsdu

    Sorry Vaia, Bujhte Perechi.

  8. powersurz
    powersurz

    ………………… আর কত ptc এর গুণগান শুনতে হবে জানিনা। তবে এটাই জানি এ ধরনের post চাই না আর ………………………।

  9. Mortoza KONOK
    GM KONOK

    kono din ki ptc er ottachar thake bacha jabe bole mone hoi karo?

  10. বিডি টিউটোরিয়াল গিফট
    Moriom

    ভাইয়া অআসাধারন একটি পোষ্ট। সুন্দর উপস্থাপনা ও শেয়ার করার জন্য ধন্যবাদ। সাত্যিভাবে বলতে গেলে আমি এখন পর্যন্ত কিন্তু কোন পিটিসি সাইটে কাজ করি নাই। লেখাপড়ার ফাকে আমি ও আমার বন্ধুরা যৌথভাবে ফ্রিল্যান্সার সাইটে সময় দিই। এখানে আপনার পোষ্টটি পড়ে মনে ধরল। তবে কিছু প্রশ্ন রয়েছে আশা করি নিরাশ করবেন না।
    ১। ফ্রি অফার হিসাবে এই সাইটে নিবন্ধন করতে কতদিন কর্তৃপক্ষ সুযোগ দিবে?
    ২। বাংলাদেশে এর কোন অফিস অআছে কি! একটু ঠিকানা দিলে ভাল হয়।
    ৩। যারা ফ্রি হিসাবে এই সাইটে প্রবেশ করে ৩ মাসের মধ্য কাজ শেষ করতে হবে তাও বুঝলাম কিন্তু যদি ২/৫ দিন বিশেষ কারনে মিসটেক করে ফেলে তা হলে কি এর জন্য অতিরিক্ত সময় পাওয়া যাবে।
    ৪। আরেকটি কথা শুনেছিলাম, এখানে প্রতিদিনের অ্যাডে ক্লিক না করলেও ৭২ ঘন্টা পর্যন্ত সময় দেওয়া হয়। জানতে চাচ্ছি- এই সুবিধা কি ফ্রি মেম্বারেরা পাবেন?
    ৫। উপরে বলেছেন Refer ব্যতিত রেজি: করা যায় না। তাহলে রেফার বসাব কিভাবে? আপনার রেফার আইডি দিলে ভাল হয়।
    ৬। বাংলাদেশের কোন ব্যাংকগুলোতে অর্থ পেমেন্ট করা হয় জানালে ভাল হত?
    ৭। মনে করি আমার একাউন্টে ৭০ ডলার জমা হয়েছে কাজ করে, এখন যদি মনে করি বাকি অর্থ পেমেন্ট করে একাউন্ট আপগ্রেড করে নিব কোন কার্ড ব্যবহার বা এর অফিস হতে। তাহলে এই কাজটি করা যাবে কি?
    ৮। আরেকটি কথা পরিষ্কার বুঝতে পারলাম না-
    আপনি উপরের লিংকে দিয়েছেন onlineaddclick নেট সম্পর্কে। অনেকেই তো বলে থাকেন এটি নাকি অষ্ট্রেলিয়ান কোম্পানী, অনেকেই টাকা পেয়েছেন। তাহলে কথাগুলো কতটুকু সত্যি!

  11. Nicotine Rasel

    just start sign up and start earning. within 2-3hours you will earn 25$
    it is not a ptc site. only normal worker can earn from here. instant payout. last night i work here and i pay money. here is the link below
    http://peoplestring.com/?u=rasel90

  12. Md.Anwar Sadat
    Md.Anwar Sadat

    Moriom apu, Apni mobile e contact kore apner sob prosner uttor pete paren,
    01712839300,
    01942207717
    01843030882

মন্তব্য করুন