«

»

Ring ID এর আপডেট ভার্সন সফটওয়্যার ডাউনলোড করে অ্যাকাউন্ট খুলে নিয়ে নিন ১ ডলার!

১ ডলার বোনাস, Ring ID এর নতুন আপডেট ভার্সনে, তাদের নতুন আপডেট ভার্সন এর অ্যাপটি ডাউনলোড করে নতুন একাউন্ট খুললেই পাচ্ছেন ১ ডলার বোনাস। বিস্তারিত জানতে পুরো পোস্টটি পড়ুন।
.
আজকে আমি আপনাদের মাঝে খুব সুন্দর একটি ইনকাম এর অ্যাপ নিয়ে হাজির হলাম। অ্যাপটি হলো Ring ID অ্যাপটির সাথে অনেকেই পরিচিত। এর আগেও Ring ID দুইবার ফ্রি ফ্লেক্সিলোড এর অফার দিয়েছিল এবং সবাই তা পেয়েছে। এবার Ring ID এর নতুন আপডেট হচ্ছে তাদের অ্যাপস এর আপডেট ভার্সনটি ডাউনলোড করে নতুন নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করলেই পাচ্ছেন ১ ডলার। এই অফারটি পেতে আপনাকে প্লে-স্টোর থেকে আপডেট ভার্সন টি ডাউনলোড করতে হবে। তানাহলে কিন্তু পাবেন না। তো প্রথমে অ্যাপটি প্লে-স্টোর থেকে ডাউনলোড করে নেই।
.
অ্যাপটির প্লে-স্টোর ডাউনলোড লিংক – https://play.google.com/store/apps/details?id=com.ringid.ring
.
অ্যাপটি অ্যাক্টিভ করার নিয়ম :
ডাউনলোড করার পর ইনস্টল করে ওপেন করুন এবং নতুন নাম্বার দিয়ে লগিন করুন। তারপর আপনার মোবাইলে কোড আসবে এবং অটোমেটিক ভেরিফাই হবে। তারপর দেখবেন কিছু সাজেশন দেখাচ্ছে, এইগুলো সরাতে বাম দিকে স্ক্রল করুন। তারপর দেখুন একটা ম্যাসেজ শো করছে, এখানে আপনি OK লেখায় ক্লিক করুন। তারপর দেখুন আরেকটা ম্যাসেজ বক্স শো করেছে, সেখানে রেফার কোড চাচ্ছে। আপনি সেখানে এই 13212583 কোডটি দিন। তারপর Referred Now বাটনে ক্লিক করুন। ব্যাস এইবার আপনার কাজ শেষ, দেখুন আপনার অ্যাকাউন্টে ১ ডলার জমা হয়েছে। যা আপনি আর মাত্র ১১দিন পরে রিচার্জ বা বিকাশে নিতে পারবেন।

.

আমার ব্লগ সাইট – www.OwnTips.ml ভিজিট করুন।


মন্তব্য দিনঃ

comments

About the author

Mahbub Pathan

বাংলাদেশি বিভিন্ন বিষয়ের উপর তৈরি করা বিভিন্ন বিষয়ক টিউটোরিয়াল সাইট - www.TutorialBD71.blogspot.com.

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/mahbubpathan/79796

মন্তব্য করুন