«

»

Lotaskamal

অনলাইনে আয় করুন ফ্রী শেয়ার দিয়ে – পোষ্ট টি গুরুত্ব দিয়ে পড়ুন – (না দেখেল মিস করবেন)

আসসালামুয়ালাইকুম,

পড়ালেখা নিয়ে বেশ ব্যস্ত তাই তেমন টিউন করা হয়ে ওঠে না…

অন্যান্য দেশের খবর তেমন একটা না জানলেও নিজের দেশের শতকরা ৭০ ভাগ (ধারণার উপর বললাম) ইন্টারনেট ইউজারই যে কোন না কোন ভাবে নিজের সময়ের মূল্যবান অংশ ব্যয় করছেন ইন্টারনেটে আয় করার পিছনে এটুকু সিউর। অনেকেই হয়তো সফল হয়েছেন তাদেরকে সাধুবাদ জানাই, তবে সিংহভাগই যে ব্যর্থ সেটা মুখ ফুটে বলার প্রয়োজন হয়না… যারা টেকনলজী বিষয়ে সাধারণ জ্ঞান রাখেন মাত্র তারাও আপাদ-মস্তক চিন্তা-ভাবনা না করেই ছুটছেন আয়ের পিছে, অতঃপর নিজের মূল্যবান সময় অপচয় করে অনলাইনে আয় সম্পর্কে ভুল ধারণা লাভ করছেন।জানাবো কিভাবে আপনি ফাইল শেয়ারিং করে করে প্রতিদিন আয় করতে পারবেন।তবে চেষ্টা করলে ভালো কিছু পাওয়া সম্ভব।

আয় করা সাধারণ বিষয় না, দুনিয়ার সকল প্রকার মানুষ কাজ করে কিছু টাকা আয়ের জন্যই। হোক সেটা অনলাইনে আর হোক সেটা ব্যবসা বা চাকরির মাধ্যমে, যেভাবেই আপনি আয় করতে চান না কেন আপনাকে কষ্ট করতেই হবে, বিনা কষ্টে কেউ আপনাকে টাকা দেবে না। ইন্টারনেট ব্যবহারে যারা নতুন তারা কোনভাবে কারও কাছে ইন্টারনেটে আয় সম্পর্কে শুনেই নেমে পড়েন আয়ের উদ্দেশ্যে, কিন্তু সেটা যদি এতোই সহজ হত তবে কোন মানুষই আর গরীব থাকতো না।

কি অবাক হচ্ছেন? ফাইল আপলোড করে আবার কি ভাবে আয় করা যায়? অবিশ্বাস হলেও সত্যি।  এখানে আয় করতে হলে আপনাকে প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে। এখানে ক্লিক করে রেজিষ্ট্রেশন করুন।

আমার পেমেন্ট ফ্রোপ :

Global-Share Payment

তাহলে দেরি কেন একুনি রেজিষ্ট্রেশন করুন। তবে এটি অ্যাডসেন্স এর মত পরিক্ষিত । কারন ০.৫০ ডলার হলেই পে করে। তাই দয়া করে খারাপ মন্তব্য করবেন না।আপনি এরপর আপনার ইউনিক লিংক টি ছড়িয়ে দিন। অন্নকেও অ্যাকাউন্ট ওপেন করতে উৎসাহিত করুন।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ
এবার ডলার না ইউরো আয় করুন খুব সহজে
ক্যারিয়ার হিসেবে এসইও কে বেছে নিতে চান?
অ্যাকাউন্ট খুলার সাথে পেমেন্ট মাত্র ০.০২$ সাথে আমার পেমেন্ট প্রুফ এবং সার্ভে করে প্রতিদিন ১০ ডলার আয়...
কোন কাজ না করে প্রতিদিন ৫ ডলার আয় করুন।
ঘুমিয়ে ঘুমিয়ে আয় করুন, মাশে ১০০ ডলার বা তারও বেশি
ফরেক্স ট্রেডিং এর চৌদ্দকথা

মন্তব্য দিনঃ

comments

About the author

Lotaskamal

Lotaskamal

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/lotaskamal/72937

মন্তব্য করুন