«

»

Lotaskamal

ইন্টারনেট ব্যবহার করে প্রতি মাসে ১৫,০০০ টাকা থেকে ২৫,০০০ টাকা আয় করুন। (পোস্ট টি গুরত্ব দিয়ে পড়ুন।)

 

Facebook এর মতো ঠিক আর একটি ওয়েবসাইট  www.tsu.co  খুব জনপ্রিয় হয়ে উঠেছে, Facebook যেভাবে ব্যাবহার করতে হয় TSU ঠিক একই ভাবে ব্যাবহার করতে হয়, শুধু পার্থক্য এতটুকু যে Facebook এ আপনি কিছু পোস্ট করলে আপনার ফ্রেন্ডরা আপনার পোস্টটিতে  লাইক/কমেন্টস/শেয়ার করে এর বিনিময়ে Facebook কিন্তু আপনাকে কিছুই দেইনা, কিন্তু TSU তে আপনার কন পোস্টে যদি কেও লাইক/কমেন্টস করে তাহলে TSU আপনাকে আপনার TSU একাউন্টে ডলার জমা করে দিবে, যখন $১০০/৮,০০০টাকা  হবে তখন আপনি ব্যাংক এর মাধ্যমে টাকাটা উঠাতে পারবেন। প্রথম অবস্থায় $১০০ হতে আপনার হয়তো ২/৩মাস সময় লাগবে কিন্তু আপনার যখন বন্ধু বেশি হয়ে যাবে বা ৫০০০ বন্ধু হবে তখন আপনি মাসে $২০০-$৩০০ বা ১৬,০০০ টাকা থেকে ২১,০০০ টাকা পর্যন্ত খুব সহজেই আয় করতে পারবেন।  TSU ব্যাবহার করলে আপনার বন্ধুদের সাথে সামাজিক যোগাযোগ ও হবে এবং বাড়তি টাকাও আয় হবে। TSU তার আয়ের ৯০% বণ্টন করে তার গ্রাহকদের মধ্যে। TSU আপনাকে JP Morgan Chase Bank এর একটি চেক আপনার বাসার বা অফিসের (টাকা তোলার ফরমটি পুরন করার সময় আপনি যেই ঠিকানা তা দিবেন) সেই ঠিকানায় পাঠিয়ে দিবে, চেকটি হাতে পাওয়ার পর আপনি বাংলাদেশের সাউথইস্ট ব্যাংকের যেকোনো শাখা থেকে টাকাতা তুলতে পারবেন। টাকা তোলার জন্য আপনার ব্যাল্যান্স এ সর্বনিম্ন $100 থাকতে হবে।

TSU তে একাউন্ট খুলতে আপনার প্রয়োজন হবে Members short code অর্থাৎ TSU তে একাউন্ট আছে এমন একজনের কোড, আপনার পরিচিত কারো যদি  TSU তে একাউন্ট থাকে তবে আপনি তার কোডটি ব্যাবহার করতে পারেন আর যদি এমন কেও না থাকে তবে আমার কোডটি ব্যাবহার করতে পারেন, আমার কোডটি হচ্ছে Ranarahi এটি ব্যাবহার করে আপনি আপনার একাউন্ট টি খুলতে পারবেন।
কিভাবে  TSU তে একাউন্ট খুলবেন এবং কিভাবে কাজ করবেন?

যেভাবে একাউন্ট খুলবেনঃ

TSU তে একাউন্ট খুলা বা কাজ করার জন্য আপনার যা যা প্রয়োজন হবে…

১) একটি কম্পিউটার বা ল্যাপটপ।

২) ইন্টারনেট কানেকশন

৩) এবং একটি ইমেইল এড্রেস।

আসুন একাউন্ট খুলার ধাপ গুলো দেখে নেইঃ

১) প্রথমে www.tsu.co লিখে প্রবেশ করবেন।

২) এখন যে পেজ টি দেখতে পারবেন তা থেকে join এ ক্লিক করবেন।

৩) join এ ক্লিক করার পর আপনার সামনে যেই পেজটি আসবে সেইখানে সাইন আপ করে ফরম টা পৃরণ করলে হবে

৪) Get Started এ ক্লিক করার পর যেই পেজটি আসবে সেইখানে আপনার তথ্য গুলো দিয়ে ফরম টি পুরন করবেন এবং ফরম টি পুরন হয়ে গেলে Join & complete Profile এ ক্লিক করবেন।

৫)  Join & complete Profile এ ক্লিক করার পর আপনি আপনার প্রোফাইল পিকচার, কাভারফটো এগুলো সেট করার পর next এ ক্লিক করবেন।

৬) next এ ক্লিক করার পর যেই পেজটি আসবে সেইখানে আপনি আপনার Tsu একাউন্টটিকে আপনারFacebook, Twitter একাউন্টের সাথে যুক্ত করতে পারবেন, আর যদি আপনি তা করতে না চান তবেSkip এ ক্লিক করে পরের ধাপে যেতে পারবেন।

৭) এখন আপনার সামনে যেই পেজটি আসবে সেটি হচ্ছে Discover Users, আপনি এখানে ১২ টি বাতার বেশি প্রোফাইল দেখতে পারবেন, এই প্রোফাইল গুলোকে ফলো করবেন এর মানে হচ্ছে আপনি সবগুলোপ্রোফাইলের Follow তে ক্লিক করবেন। এরপর আপনি  next এ ক্লিক করবেন।

৮) next এ ক্লিক করার পর আপনার সামনে Blue Bird নামের একটি প্রোফাইল চলে আসবে, আপনি এইপ্রোফাইলটির Add friend এ ক্লিক করবেন, এরপর দেখবেন পেজটি উপরে ঠিক মাঝখানে লিখা আছে Tsuআপনি সেটিতে ক্লিক করবেন।

এইভাবে খুব সহজেই আপনার প্রোফাইলটি তৈরি হয়ে যাবে।

চেক দিয়ে পেমেন্ট ফ্রুপ

প্রোফাইল তৈরি করার পর কিভাবে কাজ করবেন এবং টাকা আয় করবেন তা দেখে নেইঃ

Tsu তে ক্লিক করার পর আপনার সামনে ফেসবুকের মতো টাইমলাইন চলে আসবে এইখানে আপনি দেখতেপারবেন বিভিন্ন মানুষ যেই পোস্ট গুলো করেছে সেগুলো, আপনি যেকোনো একটি পোষ্টের উপরে গিয়ে দেখবেনযে সেই পোস্ট টিতে যারা লাইক দিছে আপনি তাদের Friend request দিবেন এবং Follow করবেন, আপনি ৫০জনকে ফ্রেন্ড রিকোয়েস্ট দিতে পারবেন, যখন আপনার ফ্রেন্ড রিকোয়েস্ট একসেপ্ট হবে তখন আপনি আবাররিকোয়েস্ট দিতে পারবেন আপনার ফ্রেন্ড লিস্টে ৫০০০ ফ্রেন্ড বানানো হবে আপনার প্রথম টার্গেট কারণআপনার যত বেশি ফ্রেন্ড হবে আপনি আপনার পোস্টে তত বেশি লাইক পাবেন আর আপনি যত বেশি লাইকপাবেন আপনার আয় তত বেশি হবে আপনি প্রতিদিন ফ্রেন্ড রিকোয়েস্ট দিবেন ফ্রেন্ড বাড়ানোর জন্য এবংপ্রতিদিন ৩০/৪০ টা সুন্দর সুন্দর ছবি পোস্ট করবেন    Tsu তে এগুলো ছাড়া আপনার আর কন কাজ করতে হবে নাহ। আশাকরি আপনি যদি প্রতিদিন নিয়মিত কাজ করেন তবে প্রথম মাসে আপনার আয় হবে $30-$40 এবং দুই বা তিন মাস পর থেকে আপনি প্রতি মাসে $200-$300 আয় করতে পারবেন

TSU ব্যবহারকারীদের জন্য সবচেয়ে আশার বিষয় হচ্ছে এইটা যে, যেহেতু ইমেইলের মতো  TSU তেও কারো রেফারেল ছাড়া আকাউন্ট খুলা যায় নাহ তাই আপনার কোডটি ব্যবহার করে যারা একাউন্ট খুলবে তাদের আয়ের উপর আপনি বোনাস পাবেন, ধরুন ফেসবুকের মাধ্যমে বা আপনার ব্যাক্তিগত প্রচেষ্টাই আপনি আপনার রেফারেল কোডটি ব্যাবহার করায়ে ১০০/২০০ জনকে TSU তে একাউন্ট খুলালেন, প্রতি মাসে প্রত্যেকের আয়ের উপর যদি আপনি ১ডলার বোনাস পান তবে প্রতি মাসে ১০০ জনের জন্য আপনি ১০০ডলার বা ৮ হাজার টাকা আয় করতে পারবেন। যেহেতু এইখানে একাউন্ট খুলতে আপনার কনো ইনভেস্ট বা টাকা খরচ করতে হচ্ছেনা তাই ফেসবুকের পাশাপাশি আপনি এটিও ব্যবহার করতে পারেন।

আমার পেমেন্ট ফ্রুপ টা দেখেন 

12814741_1015196038527232_1431618232872505195_n

আমি পেপাল দিয়ে পেমেন্ট নিয়েছি কারন আমার পেপাল ডলার প্রয়োজন হয়। এখন যাদের পেপাল নেই তারা কি ভাবে পেমেন্ট পাবে। আপনারা চাইলে ওয়েস্টান ইউনিয়ন দিয়ে ও পেমেন্ট নিতে পারবেন।

Tsu থেকে 2 ভাবে টাকা ক্যাশআউট করা যায়:
1. Paypal 2. Bank Transfer (Western Union)
100 ডলার মিনিমাম ক্যাশআউট। (Google Adsense এর মতই)
আপনার একাউন্টে 100 ডলার জমা হলে ডলার Western Union থেকে বাংকের মাধ্যমে উঠানোর অপশন পাবেন।
বাংলাদেশের যেকোন ব্যাংক একাউন্টে সেই টাকা আনতে পারবেন। (Dutch Bangla, Sonali, Janata সহ যেকোন ব্যংকে টাকা আসবে যেটাতে আপনার একাউন্ট আছে Tsu থেকে ক্যাশআউট দেবার সময় সেই Western Union ব্যংক একাউন্ট দিবেন)
Western Union সম্পর্কে জানতে আপনার নিকটস্থ বাংকে যোগাযোগ করুন অথবা Google এ সার্চ দিয়ে নিকটস্থ Western Union এজেন্টদের সাথে যোগাযোগ করুন

কিভাবে একাউন্ট খুলতে হয় এবং কাজ করতে হয় এর উপর আমার একটি ভিডিও আছে, আপনারা চাইলেএই ভিডিওটি দেখেও খুব সহজে একাউন্ট খুলতে পারবেন এবং কাজ করা শিখতে পারবেন। 

নিচের এই লিঙ্কে ক্লিক করে ভিডিও টি দেখুন।

ভিডিও

আমার কিছু পরামর্শ:
যেই জিনিস যত তারাতরি গড়া হয় সেটা তত তারাতারি ধ্বংশ হয়ে যায়।
কেউ রাতারাতি বড়লোক বা অনেক টাকার মালিক হতে পারেনা (সৎপথে)।
তাই আমি বারবার বলি ধৈর্য ধরে যে কাজ করবেন সেটাতেই সফল হবেন।
আমাদের ধীরে ধীরে এগুতে হবে। যদি মনেকরেন আজ থেকেই 100 ডলার আয় করতে পারবেন সেটা ভূল হবে। তবে অবশ্যই আয় করতে পারবেন। ডাবটাকে নারকেলে পরিণত হতে সময় দিন।
Tsu তে 100 ডলার হলে তোলা যায় আর 100 ডলার করতে অনেক সময় লাগবে এটা যেমন সত্য তেমনি এমন একদিন আসতে পারে প্রতিমাসেই 100 ডলার আয় হতে পারে।
মনেরাখবেন Tsu তে কাজ না করলেও Automatic income হবে। রেফারেল থেকে নয়, আপনার পোষ্টে কেউ লাইক, কমেন্ট করলে আয় হবে, আপনাকে কেউ friend request পাঠালে আয় হবে। বোকারমত প্রশ্ন করবেন না যে লাইক করলে কত পাবো, কমেন্ট করলে কত পাবো। পুরোটাই অন্য ব্যপার। লাইক দিলে কোম্পানির যদি লাভ হয় তার থেকে কমিশন পাবেন।
যখন আপনার বিশাল নেটওয়ার্ক তৈরি হয়ে যাবে তখন দেখবেন ইনকাম কাকে বলে। Automatic ইনকাম হবে।

আপনারা চাইলে আমাদের গ্রুপে যোগ দিয়ে আমাদের সাথে কাজ করতে পারেন। কিভাবে কাজ করতে হয় ভিডিও টিউটোরিয়াল সহ বিস্তারিত দেওয়া আছে। আমাদের ফেইসবুক গ্রুপ । Tsu Success Team Bd

যারা নতুন তাদের কাছে একটাই অনুরোধ। আপনারা আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করবেন।গ্রুপে আমরা সবার সাথে লাইক ও কমেন্টস শেয়ার করি।আর কোন প্রকার সমস্যা হলে আমাদের গ্রুপে কমেন্টস করবেন।

মোবাইল দিয়ে TSU চালাতে হলে আপনাকে প্লে ষ্টোর থেকে TSU Software টি নামিয়ে নিতে হবে। >>      প্লে ষ্টোর এর ডাউনলোড লিংক

আজ এপর্যন্তই।

ভালো থাকবেন সবাই।

কোন সাহায্য লাগলে আমাকে জানাবেন…

 


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

কয়েক মিনিটে পেপ্যাল একাউন্ট ভেরীফাই করে নিন
আয় করুন প্রতি মাসে ১৫০ $ বা ১২,০০০ টাকা (১০০% পারবেন , না দেখলে মিস করবেন )
এসইও শেখার জন্য কিছু গুরুত্বপূর্ন ওয়েবসাইটের ঠিকানা
পড়ার জন্য সবাইকে অনুরোধ রইল "আমার ও পিটিসির গল্প" (পিটিসি বিগিনারদের সাহায্য করবে)
পৃথিবীর সেরা সাইটে কাজ করে ২০,০০০/-থেকে ৩০,০০০/-টাকা রোজগার করুন ।
অনলাইন এ আয় করতে পারবেন সবাই। পিসি+আন্ড্র‍্যয়েড সাবাই পারবেন ৫$ হলেই টাকা তুলতে পারবেন 3rd Payment p...
বিশ্বের সবচেয়ে বড় অকশান কোম্পানিতে জয়েন করে ইনকাম করুন প্রতিদিন মিনিমাম ০.৫০ সেন্ট থেকে ৩ ডলার র্পযন...

মন্তব্য দিনঃ

comments

About the author

Lotaskamal

Lotaskamal

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/lotaskamal/69479

মন্তব্য করুন