«

»

Lotaskamal

প্রতিদিন লগ ইন করে ইনকাম করুন $০.২৫ করে প্রতিদিন আপনার একটি একাউন্ট থেকে,(টিউন টি গুরুত্ব দিয়ে পড়ুন)

আসসালামু আলাইকুম। আশা করি সবাই মহান আল্লাহর অশেষ রহমতে ভালো আছেন। ভালো থাকুন এটাই কামনা করি।আউটসোর্সিং বিষয়ক এটা এ আমার দিতীয় টিউন, আশা করি ভুল হলে সবাই ক্ষমার দৃষ্টিতে মার্জনা করবেন।

আমরা বিভিন্ন ব্লগ / সাইট এ প্রায় দেখি এধরনের টিউন; “আয় করুন ঘরে বসে খুব সহজেই” কিন্তু তখন সেই টিউন গুলো পরে বুঝতাম যে , অন্তত এ কাজটি মনে হয় আমার দ্বারা সম্ভব না ।কারণ আমার মাঝে সেই ধরনের কোনো স্কিল নেই যে ধরনের স্কিল থাকলে অনলাইন থেকে আসলে আয় করা সম্ভব। আমি কখনো ভাবি নাই আমিও অনলাইন থেকে ইনকাম করতে পারব । সবাই আপাদ-মস্তক চিন্তা-ভাবনা না করেই ছুটছেন আয়ের পিছে, অতঃপর নিজের মূল্যবান সময় অপচয় করে অনলাইনে আয় সম্পর্কে ভুল ধারণা লাভ করছেন।আজকে আপনাদের কে জানাবো কিভাবে আপনি ফটো, ভিডিও, ওয়েব লিংক, এবং পোস্ট শেয়ারিং করে প্রতিদিন আয় করতে পারবেন।তবে চেষ্টা করলে ভালো কিছু পাওয়া এবং করা সম্ভব। যা-ই হোক , কাজের কথায় আসি ….আজ আমি আপনাদেরকে এমন একটি ওয়েবসাইট এর সাথে পরিচয় করিয়ে দিব।যে ওয়েবসাইট এ ফটো, ভিডিও, ওয়েব লিংক, এবং টিউন শেয়ারিং করে কি ভাবে আয় করা যায়? অবিশ্বাস হলেও সত্যি । বিশ্বের বৃহত্তম সামাজিক নেটওয়ার্কিং ওয়েবসাইট বার্ষিক কোটি কোটি ডলার রাজস্ব আয় করছে ব্যবহারকারীদের জন্য, কিন্তু এর কোন অংশ কি ব্যাবহারকারীরা পাচ্ছে ? ব্যাবহারকারীরা শুধু ফ্রী ব্যাবহার করেই সন্তুষ্ট, যদিও অনেক “সময়” এবং“মেগাবাইট” খরচ হচ্ছে । যদি এমন হত যে সামাজিক যোগাযোগের পাশাপাশি আপনি সাইট টির একজন শেয়ার হোল্ডার হলেন !! যেই শেয়ার আপনি বিক্রিও করতে পারবেন ।

এরকমই একটি সাইট গ্লোবাল সেয়ার ডট কম। এখানে আয় করতে হলে আপনাকে প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে।রেজিষ্ট্রেশন করুন।ফটো, ভিডিও, ওয়েব লিংক, এবং টিউন আপলোড করুন। এবং আপনার আপলোডকৃত টিউন গুলো যে কেউ শেয়ারিং করলে সাথে সাথে আপনার আয় আসতে শুরু করবে। এর পর সাইন ইন থাকা অবস্থায় আপনার প্রয়োজনীয় ফটো ভিডিও ওয়েব লিংক এবং টিউন শেয়ারিং করুন।যত ভিউ, টিউমেন্ট আর লাইক হবে, এই সাইট আপনাকে প্রতিটিতে ১ সেন্ট করে দিবে।আর সব থেকে মজার জিনিস হলো প্রতিদিন লগ ইন করে ইনকাম করুন $০.২৫ করে প্রতিদিন আপনার একটি একাউন্ট থেকে 

এই ওয়েবসাইট আপনাক পেপাল অথবা ডাইরেক্ট payoner  মাস্টার কার্ড এ টাকা তুলতে পারবেন ।
১: এই ওয়েবসাইট এ রেজিষ্ট্রেশন ফ্রি ।

২: আপনি প্রতিদিন লগইন করে একাউন্ট প্রতি পাবেন ০.২৫ usd ।

৩:আপনার ফ্রেন্ড একাউন্ট লগইন করলে ও আপনি পাবেন ০.২৫ usd ।

৪: আপনার ফ্রেন্ড এর ফ্রেন্ড এর লগ ইন করলে পাবেন ০.১০ usd ।

৫: এ ওয়েবসাইট একদম ফেইসবুক এর মত. তাই আপনি সোশ্যাল কাজ গুলা এ সাইট দিয়া সেরে ফেলতে পারবেন ।

১ : কিভাবে রেজিষ্ট্রেশন করবেন ….?
২ : প্রথমে এখানে রেজিষ্ট্রেশন করুন ।
৩ : আপনার নাম এবং মেইল দিয়া রেজিষ্ট্রেশন করুন এবং মেইল লিংক এ ক্লিক করে আপনার একাউন্ট টি একটিভ করুন ।
৪ : এবার আপনার একাউন্ট এ লগ ইন করুন ।
৫ : এবার আপনার একাউন্ট এর বাম পাস্সে দেকবেন একটা লিকা “gas world এটাতে ক্লিক করুন তারপর একটিভ  এ ক্লিক করে একটিভ করে দিন ।
৬ : বেশ আপনার কাজ সাচ্সেক ফুল ।

এখন আপনার কাজ সুধু প্রতিদিন এক বার করে লগ ইন করা র কিছু না. আপনি আচ্তিভে থাকতে মাঝে মাঝে আপনার ফ্র্যান্ড এর পোস্ট অ লাইক বা চ্যাট করতে পারবেন ।

আপনার ইনকাম বাড়াতে চাইলে আপনার যারা ফ্রেন্ড আচে তাদের পোস্ট, ফটো, এগোলোতে লাইক দেন এবং কমেন্ট করেন …তারাও আপনার পোস্ট, এবং ফটোতে লাইক ও কমেন্টস করবে এবাবে আপনার ইনকাম ও তারাতারি বাড়বে ……আর একটা কথা আপনার বন্দু দের ও জয়েনও করাতে পারেন ….

আমার পেমেন্ট ফ্রোপ :

Globallshare.com----

তাহলে দেরি কেন একুনি রেজিষ্ট্রেশন করুন।  তবে এটি অ্যাডসেন্স এর মত পরিক্ষিত । কারন ৩০ ডলার হলেই পে করে। তাই দয়া করে খারাপ মন্তব্য করবেন না।আপনি এরপর আপনার ইউনিক লিংক টি ছড়িয়ে দিন। অন্নকেও অ্যাকাউন্ট ওপেন করতে উৎসাহিত করুন।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

মুক্ত সফটওয়্যারের মুক্ত পেশা
ফরেস্ক ট্রেডিং করেই ক্যারিয়ার গঠন করুন পর্ব:3
ফ্রীতে ডাউনলোড করে নিন Glary Utility Pro – All-in-one PC Optimizing Software
স্মার্টফোন ফটোকন্টেস প্রতিযোগিতার আজই শেষ দিন তাই এখনই নিশ্চিত আপনার অংশগ্রহন অথবা ভোট দিয়ে সাহায্য ...
মাত্র এক দিনে এডসেন্স পেলাম । আপনি ও পাবেন ।
xapo দিয়ে আয় করুন এবং ফ্লেক্সি করার পুরনাজ্ঞ টিউটোরিয়াল
কিভাবে ১ টা সাইট থেকে প্রতিমাসে 73290.48 Bangladeshi টাকা আয় করতে পারবেন দেখে যান।

মন্তব্য দিনঃ

comments

About the author

Lotaskamal

Lotaskamal

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/lotaskamal/57897

5 comments

Skip to comment form

  1. Mustafa Abier

    Is it true?

    1. Lotaskamal
      Lotaskamal

      ভাইয়া আপনি একউন্ট করলে বুজতে পারবেন ……

    2. Lotaskamal
      Lotaskamal

      ভাইয়া যারা আমার লিংক এ একউন্ট খুলবেন । আপনারা একউন্ট এ লগ ইন করে আমাকে ফ্রেন্ড রিকুয়্স্ট পাঠাবেন । আমি এক্সেপ্ট করেই আপনাকে গ্লোবাল শেয়ার এর বিস্তারিত সব বুজিয়ে দেব ।

  2. zubairahmadbd

    অনেক PTC সাইটই তো দেখছেন।আজ আমি আপনাদের আরেকটা সাইটের কথা বলবো,যেখানে আপনি খুব সহজেই আয় করতে পারবেন http://wad.ojooo.com/register.php?ref=zubairahmadbd ,
    Amar Referral Dia Thik Moto kag Korun Jodi taka na pan , Taholay amar kasthakay taka Neya jain , 01747011649

মন্তব্য করুন