«

»

এখন থেকে আপনিও বিটকয়েন ইনকাম করুন কোনো কাজ না করেই

আসসালামুআলাইকুম
আশাকরি ভালোই আছেন। কিছু বিটকয়েন মাইনিং সাইট যেগুলো থেকে আমি পেমেন্ট পেয়েছি.তাই লিংকগুলো দিলাম.. একাউন্ট খুলে রেখে দিবেন কোনো কাজ করতে হবে না….আমি দিলাম যাতে অযথা কোনো সময় নষ্ট না করে অনলাইনে ইনকাম না করতে হয়। একাউন্ট খুলে রেখে দিবেন। বেশি কথা না বলে টিউনে চলে গেলাম আপনাদের সুবিধার্থে। আমি টিউনে ছবি যুক্ত করতে পারি না তাই একাটা সাইটের পেমেন্ট প্রুফ দিলাম। আাশা করি আপনারা একাউন্ট খুলবেন। পরে পেমেন্ট নিয়ে আপনারাই অনেক প্রুফ বানাতে পারবেন।
আমাদের প্রত্যেকের মাঝে বিটকয়েন নিয়ে ভুল ধারণা আছে। আমারও ছিল কিন্তু কিছু সাইটে তাও একাউন্ট খুলে রেখেছিলাম। আজকে যখন কয়েনবেসে ফার্স্ট পেমেন্ট পেলাম তখনই বিশ্বাস হলো আসলেই তো কোনো কাজ ও ইনভেস্ট ছাড়াই ইনকাম করা যায়। এখন আপনাকে কয়েকটি বিটকয়েন মাইনিং সাইট দিবো যেগুলোয় একাউন্ট খুলে রেখেই প্রচুর ইনকাম করতে পারবেন। কোনো কাজ বা ইনভেস্ট করতে হবে না। আর পেমেন্ট ও খুব তাড়াতাড়ি দেয়। আমি এখন যেই সাইটগুলোর লিংক দিবো সেগুলার প্রতিটা থেকে আমি পেমেন্ট পাইছি। আপনিও খুলে রাখুন তারপর পেমেন্ট পেয়ে নিজেই বুঝে নিন। আসলেই ব্যাপারটি সত্য কিনা। তারপর যদি পেমেন্ট পান তাহলে আমার জন্য অনলি দোয়া করবেন। যারা বিটকয়েন সম্পর্কে জানেন তারা নিচের লিংকগুলো ওপেন করলেই বুঝে যাবেন কীভাবে একাউন্ট খুলতে হয়। আর যাদের কয়েনবেসে একাউন্ট নেই তারা ইউটিউবে ভিডিও দেকে কয়েনবেসে একাউন্ট খুলে ওয়ালেট এড্রেস তৈরী করে মাইনিং শুরু করে দিন। আর হ্যাঁ মনে রাখবেন সাইটগুলোয় একটার বেশি একাউন্ট খুলবেন না। যদি খুলেন তাহলে তারা একাউন্ট ব্লক করে দিবে। তো চলুন সাইটগুলোর লিংক দিয়ে দেই।
১ম সাইট:-এখানে ক্লিক করে একাউন্ট খুলুন
২য় সাইট:-এখানে ক্লিক করে একাউন্ট খুলুন
৩য় সাইট:-এখানে ক্লিক করে একাউন্ট খুলুন
৪র্থ সাইট:-এখানে ক্লিক করে একাউন্ট খুলুন
৫ম সাইট:-এখানে ক্লিক করে একাউন্ট খুলুন
উপরের ৫টি সাইট-ই রিয়েল। একাউন্ট খুললেই বুঝে যাবেন। টেকটিউনসে যেহেতু সরাসরি লিংক দেওয়া যায় না তাই নীল লেখাগুলায় ক্লিক করলেই সাইটগুলো পেয়ে যাবেন। যদি আমার দেওয়া পরামর্শ অনুযায়ী একাউন্ট খুলেন তবে পেমেন্ট পাবেন।
পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।


মন্তব্য দিনঃ

comments

About the author

Juli Rahman

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/juli-rahman/81753

মন্তব্য করুন