«

»

এখন থেকে দিনে ২০০ ডলার আয় করুন যদি আপনার ফেসবুকে , গুগল প্লাস ও টুইটার এ ফ্রেন্ড থাকে সাথে আমার পেমেন্ট প্রুফ

এখন থেকে দিনে ২০০ ডলার আয় করুন যদি আপনার ফেসবুকে , গুগল প্লাস ও টুইটার এ ফ্রেন্ড থাকে। আজকে আমি আপনাদের কে এমন একটি সাইট এর কথা বলব যে সাইট টি তে কাজ খুব সোজা । এই সাইট এ অ্যাকাউন্ট খুলার সাথে সাথে আপনার অ্যাকাউন্ট এ ১ ডলার তারা বোনাস দিবে এবং ২ ডলার হলে মিনিমাম পে আউট করতে পারবেন পেপাল, পেইজা তে   আমি ২ ডলার পেমেন্ট নিয়েছি তাই আমার আরনিং ০.৬৮$ দেখাচ্ছে ।   প্রথমে এই

লিঙ্ক এ গিয়ে অ্যাকাউন্ট খুলুন 

এবং আপনার ইমেইল টি ভেরিফাই করুন । এখন লগিন করুন । তার পর নিচে আমি যেভাবে বলব সেভাবে কাজ করুন । যদি আপনার ফেসবুকে, গুগল প্লাস এ ও টুইটার এ বেশি ফ্রেন্ড থাকে তাহলে আপনি দিনে ২০০ ডলার এর বেশি আয় করতে পারবেন ইনশাল্লাহ ।

Screenshot_1

আপনার অ্যাকাউন্ট এ লগিন করার পর আপনি আপনার ডেসবোর্ড দেখতে পারবেন । আমি গত কাল অ্যাকাউন্ট টি খুলি এবং তারা সত্যিই পে করে কিনা তা যাচাই করি এবং তারা পে করে কারন আমাকে তা পে করেছে । এখন কিভাবে কাজ করবেন ? উপরের ফটো তে আমি লাল মার্ক করেছি share articles এ ক্লিক করুন  এখন দেখতে পারবেন অনেক গুল ভিডিও এসেছে এখন সেই ভিডিও গুল আপনার ফেসবুক, গুগল প্লাস ও টুইটার এ শেয়ার করুন যদি আপনার বন্ধুরা এই ভিডিও গুলর লিঙ্ক এ ভিসিত করে তাহলে আপনি পার ভিসিত এ 0.06$পাবেন এবং ১৮ জন বন্ধু যদি আপনার ভিডিও টি দেখে তাহলেই আপনি প্রথন পেমেন্ট তুলতে পারবেন ২$ কারন তারা আপনাকে ১ ডলার বোনাস দিয়েছিল । এবং আপনি যদি দিনে ১০০০ হাজার ভিসিতর নিতে পারেন আপনার লিঙ্ক এ তাহলে আপনি ১০০০*0.0৬ = ৬০ ডলার পাবেন । এবং লিঙ্ক গুল ও ভিসিতর গুল অবশ্যই ফেসবুক , গুগল প্লাস ও টুইটার থেকে নিতে হবে ।

Screenshot_2

এখন ভিডিও টি তে ক্লিক করুন তারপর আপনার ফেসবুক , গুগল প্লাস ও টুইটার এ শেয়ার করুন এবং আয় করুন আনলিমিটেড । ধন্যবাদ ।

Screenshot_3

কোন প্রয়জনে আমাকে Skype তে কল দিতে পারেন = erajeni13 ও ফেসবুক  ও ফোন ০১৬৮৬৫৭৮৩৪১

আমার পেমেন্ট প্রুফ

Payment proof

 


মন্তব্য দিনঃ

comments

About the author

jhossan13

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/jhossan13/66291

মন্তব্য করুন