«

»

Internet থেকে আয় করুন খুব সহজে ।

আগেই বলে নিচ্ছি এই পোষ্টটি আমি একজনের কাছে থেকে শেয়ার করছি ।

 

আশা করি সবাই ভালো আছেন। ইন্টারনেট এ ছোট ছোট কাজ করে কিছু টাকা উপার্জনের কিছু সাইট নিয়ে হাজির হলাম আপনাদের সামনে। হয়তবা অনেকেই এই সাইট গুলোর নাম আগে থেকেই জানেন। যারা জানেন না তাদের জন্য আমার আজকের লিখা।

ভিডিও টিউন দেখে নিন ।  go to :     https://www.youtube.com/watch?feature=player_embedded&v=2eE8QbRArbM

 

  • microworkers.com: এই সাইটটি অনেক জনপ্রিয়। কাজ করার সাত দিনের মাঝে আপনার টাকা হয়ে যাবে। একাধিক একাউন্ট করা যাবে না। নয় ডলারের বেশি হলে পেপাল, পায়জা ও মানিবুকের্স দিয়ে টাকা তুলতে পারবেন।
  • shorttask.com: এই সাইটটি কার্যক্রম অনেক ভালো। একাধিক একাউন্ট করা যাবে না। দশ ডলারের বেশি হলে পেপাল দিয়ে টাকা তুলতে পারবেন।
  • minuteworkers.com: এই সাইটটি ভালো সাইট হিসাবে যথেষ্ট সুনাম অর্জন করেছে। রেফারেল দিলে পাচ সেন্ট পাবেন ও আপনার রেফারার যদি একটি কাজ সফলভাবে শেষ করেন তবে দশ সেন্ট পাবেন। দুই ডলারের বেশি হলে ১০% ফী দিয়ে টাকা তুলতে পারবেন। তবে দশ ডলারের বেশি হলে কোনো ফী দিতে হবে না। পেপাল ও পায়জা দিয়ে টাকা তুলতে পারবেন।
  • microtoilers.com: এই সাইটটিতে একাউন্ট করার সাথে সাথে এক ডলার পাবেন। এই সাইট এ রেফারেল এর বেবস্থা আছে। প্রথমবার টাকা তুলতে পচিশ ডলার বেশি হতে হবে। এরপর নয় ডলারের বেশি হলে পেপাল ও পায়জা দিয়ে টাকা তুলতে পারবেন। (তবে এই সাইটটিতে আমি কখনো কাজ করিনি)
  • jobboy.com: এই সাইটটিতে একাউন্ট করার সাথে সাথে এক ডলার পাবেন। এই সাইট এ রেফারেল এর বেবস্থা আছে। দশ ডলারের বেশি হলে পেপাল ও পায়জা দিয়ে টাকা তুলতে পারবেন।
  • microjob.co: এই সাইটটিতে আপনি নিজের প্রোফাইল তৈরী করে আপনার কাজের বর্ণনা দিতে পারবেন পাশাপাশি ছোট ছোট কাজ করে কিছু টাকা উপার্জন করতে পারবেন। পেপাল, পায়জা ও মানিবুকের্স দিয়ে টাকা তুলতে পারবেন। কিন্তু টাকা পাঠাতে ত্রিশ কর্ম দিবস সময় নিয়ে থাকে।
  • centworkers.com: এই সাইটটিতে আপনি রেফারেল দিলে দশ সেন্ট পাবেন ও আপনার রেফারার যদি কাজ করে একশ ডলার উপার্জন করেন তবে এক ডলার পঞ্চাশ সেন্ট পাবেন। পাচ ডলারের বেশি হলে পেপাল, পায়জা ও মানিবুকের্স দিয়ে টাকা তুলতে পারবেন।
  • pointdollars.com: এই সাইট এ রেফারেল এর বেবস্থা আছে। প্রথমবার টাকা তুলতে পচিশ ডলার বেশি হতে হবে। এরপর নয় ডলারের বেশি হলে পেপাল ও পায়জা দিয়ে টাকা তুলতে পারবেন। (তবে এই সাইটটিতে আমি কখনো কাজ করিনি)
  • deshiworker.com: এটি একটি বাংলাদেশী সাইট। এর মান ঠিক রাখতে এডমিনগণ যথেষ্ট চেষ্টা করে যাচ্ছেন। যারা ইংলিশ একটু কম পারেন, তারা এই সাইটটিতে চেষ্টা করতে পারেন। এই সাইটটি সম্পর্কে বেশি কিছু বলছি না, কারণ সাইটটি বাংলায়। তাই কোনো কিছু বুঝতে অসুবিধা হবার কথা না।
একজনের কাছ থেকে শুনলাম Microworkers এর পুরানো একাউন্ট থেকে টাকা তোলা যায়, কিন্তু টাকা তোলার যে পিন দেয়, যারা এই পিন এখনো পান নাই। তাদের নাকি নতুন করে পিন দেওয়া বন্ধ আছে। সুতরাং টাকা তোলা যাবে না। এটি সাময়িক নাকি দীর্ঘ দিনের জন্য, তা জানি না। আর MinuteWorker সাইটটিও নাকি ঠিক মত টাকা তোলা যাচ্ছে না। তাই এই বিষয়টি যদি সত্যি হয়ে থাকে তবে সবাইকে বলবো, দয়া করে আপনারাও সতর্ক থাকবেন।

Source : http://www.freebanglatutorial.com/2014/03/money-earning-bangla-tutorial.html

আমার Proof :

proof2

 

 

 

 

 

 

 

 

 

 

 একই সাথেে Techgolpo.com এ প্রকাশীত ।


মন্তব্য দিনঃ

comments

About the author

jabir

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/jabir/59405

2 comments

  1. BDTelecomNews
    techshoutme.com

    ভাই ধারুন পোস্ট, উপকারে আসবে ধন্যবাদ। আমার সাইট- আপনি জানতে পারবেন blogger tips,SEO,blogger widget,blogger template, freelancing

  2. zubairahmadbd

    অনেক PTC সাইটই তো দেখছেন।আজ আমি আপনাদের আরেকটা সাইটের কথা বলবো,যেখানে আপনি খুব সহজেই আয় করতে পারবেন http://wad.ojooo.com/register.php?ref=zubairahmadbd ,
    Amar Referral Dia Thik Moto kag Korun Jodi taka na pan , Taholay amar kasthakay taka Neya jain , 01747011649

মন্তব্য করুন