«

»

Dueza.Com

গুগল এডসেন্স হতে পারে আপনার জীবনের জন্য একটা সম্পদ

গুগল এর ব্যাপক জনপ্রিয়তারগুগল এডসেন্স হতে পারে আপনার জীবনের জন্য একটা সম্পদ| Blog.Dueza.Com কারনে সারা বিশ্ব থেকে হাজার-হাজার প্রতিষ্ঠান তাদের পণ্য ও সেবা বিক্রি করার জন্য গুগল এডওয়ার্ডস এর মাধ্যমে অনেক অর্থের বিনিময়ে বিজ্ঞাপন দিয়ে থাকে। এই বিজ্ঞাপন গুলোকে মানুষের খুব কাছে পাঠানোর জন্য গুগল যে পদ্ধতি অবলম্বন করে অর্থাৎ যে প্রোগ্রাম এর মাধ্যমে বিজ্ঞাপন গুলো মানুষের কাছে পাঠায় সেই প্রোগ্রাম এর নামই হলো গুগল এডসেন্স। গুগলের অন্যতম প্রতিষ্ঠাতা ল্যারি পেইজ তার স্কুল জীবন থেকেই গণিতের গুগল শব্দটি দেখে বেশ আগ্রহ বোধ করেছিলেন। স্কুল জীবনে বন্ধুরা মিলে এই নামটিকে পছন্দ করেন। কিন্তু বানান ভুল করে তারা googol এর বদলে google লিখেন। গুগল এডসেন্স এর মাধ্যমে গুগল বিভিন্ন ওয়েব সাইট, ব্লগ সাইট, ফোরাম, কমিউনিটি ইত্যাদি সাইট এর মালিকদের অর্থ আয় করার সুযোগ করে দেয় কিছু সহজ শর্তের মাধ্যমে।

আপনি যদি এডসেন্স পাবলিশার হয়ে থাকেন তবে আপনিও গুগল এডসেন্স এর মাধ্যমে প্রতিমাসে হাজার-হাজার ডলার এর বেশি ঘরে বসে আয় হতে পারবেন।গুগল এডসেন্স এর মাধ্যমে আপনি আজীবন আয় করতে পারবেন ঘরে বসেই। প্রতিদিন দুএক ঘন্টা সময় দিলেই আপনি গুগল এডসেন্স এর মাধ্যমে আয় করতে পারবেন খুব সহজে। একটা সময় পরে দেখবেন কাজ করতেছেন অল্প কিণ্ডু আয় হবে অনেক। কেউ যদি আমাকে প্রশ্ন করে গুগল এডসেন্স থেকে আমি কত দিনে কত আয় করতে পারবো? এই প্রশ্নের উওরে তাকে আমার বলতেই হবে যে, এটা সমপূর্ণ আপনার উপরই নিভর করবে। কারণ আমি যদি তাকে বলি আপনি প্রতি মাসে ৫০০ ডলার আয় করতে পারবেন। তাহলে এটা হবে মিথ্যে বলা।কারণ একটা লোক সম্পকে না জেনে তো তার সম্পকে ভালো খারাপ মনত্মব্য করা যায়না। তাই আমি একটা কথাই বলি যে, আপনি কত দিনে কত আয় করতে পারবেন এটা আপনার মেধা এবং ভালো ভাবে শিখে কাজ করার উপরই নিভর করবে যে আপনি কি মাসে ৫০০ ডলার আয় করবেন নাকি ১০০০ ডলার আয় করবেন। তবে মনে রাখবেন, ভালো ভাবে শিখতে পারলে এটাই হবে আপনার জীবনের জন্য একটা সম্পদ।

>>>>>টিউন টি পূর্বে Blog.Dueza.Com এ প্রকাশিত<<<<<


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

ছোট কাজ করে ছোট টাকা উপার্জন (অভিজ্ঞদের জন্য নয়)
একটি ফ্রী কীওয়ার্ড রিসার্চ সফটওয়্যার
অনলাইনে আয় বিনিয়োগ বিহীন আয়ের নতুন দিগন্ত !!
|| যারা ফ্রীল্যান্সিং করার জন্য অনলাইন ঘেটে টিউটোরিয়াল পড়ে এবং দেখে কাজ শিখেছেন, কিন্তু কাজ পাচ্ছেন ...
যেভাবে শুরু করবেন ফ্রিল্যান্সিং…কি করবেন কিভাবে শুরু করবেন কোনটা বেছে নিবেন?
এখন আপনিও পারবেন খুব সহজে ঘরে বসে ইন্টারনেটের মাধ্যমে আয় করতে।
আপনার ইনকাম বাড়িয়ে নিন ৪গুন/৫গুন Youtube MCN দিয়ে। Youtube MCN কী? MCN এ যুক্ত হলে আমাদের লাভ না ক্ষ...

মন্তব্য দিনঃ

comments

About the author

Dueza.Com

Dueza.Com

CEO of Dueza http://dueza.com/

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/dueza-com/23874

1 comment

  1. Nicotine Rasel

    just start sign up and start earning. within 2-3hours you will earn 25$
    it is not a ptc site. only normal worker can earn from here. instant payout. last night i work here and i pay money. here is the link below
    http://peoplestring.com/?u=rasel90

মন্তব্য করুন