«

»

খুব সহজে অনলাইনে আয় করুন ও ক্যাশ করুন ঝামেলা ছাড়াই, শুধুমাত্র Website View করে ।

কি, অবাক হচ্ছেন?? হবার-ই কথা। আজ আমি আপনাদের এমন একটি ওয়েবসাইট এর সাথে পরিচয় করিয়ে দেব যার মাধ্যমে আপনারা খুব সহজে অল্প সময়ে কিছু ডলার আয় করতে পারবেন। আর তা ক্যাশ করতে পারবেন PayPal বা Payza এর মাধ্যমে বাংলাদেশের যেকোন অনলাইন ব্যাংক এর মাধ্যমে।

চলুন আর কথা না বাড়িয়ে পরিচিত হই সেই ওয়েবসাইট এর সাথে।

AWS_ad1_728by90

<([AW$urveys])> এটি একটি সার্ভে সাইট। এই সাইটে রেজিস্ট্রেশন করে মাত্র কয়েকটি সার্ভে করে প্রথম দিনেই পারেন ২ থেকে ৩ ডলার আয় করতে। আমি প্রথম দিন 20$ পেয়েছি।

প্রথমে এই লিংক–এ ক্লিক করে ফ্রি রেজিস্ট্রেশন করে নিন।

awsurveys u

তারপর দেখতে পাবেন ঐ ওয়েবসাইটে কিছু সার্ভে দেয়া আছে। এখানে প্রত্যেকটি সার্ভের জন্য আপনাকে  দেয়া হবে $0.30 । আর যদি আপনার একাউন্ট Upgrade করে নেন তাহলে আপনি পাবেন $0.60 করে ।

Survey List u

সার্ভে করার নিয়ম হচ্ছে, ওই সার্ভেতে ক্লিক করার পর একটি পেজ ওপেন হবে। সেখানে আপনার ইচ্ছা মত কমপক্ষে ২ বাক্যের একটি কমেন্ট করতে হবে। যেমনঃ- “This is a wonderful website. I like it.” । তারপর Submit Review  বাটনে ক্লিক করলেই আপনার একাউন্টে $0.30 জমা হবে।

Submit Review u

তবে খেয়াল রাখবেন কোন আজেবাজে বা অর্থহীন কমেন্ট করবেন না। এতে একাউন্ট ব্লক হতে পারে। প্রথম দিনেই আপনি ২ থেকে ৩ ডলার আয় করতে পারবেন। এভাবে আপনি প্রতিদিন কিছু কিছু সহজ কাজ করে আয় করতে পারেন।

তাছাড়া এখানে রেফারেল ইনকাম ও কিছু বোনাস অফারতো আছেই।

ট্রিক্সঃ দ্রুত $টাকা$ আয় করার ২টি টিপ্স।

১# প্রথম পদ্ধতি হলো রেফারেল সংগ্রহ করা। আপনার রেফারেল লিংক-টি বিভিন্ন অনলাইন মাধ্যমে (ফেসবুক, Tweeter, ব্লগ সাইট, ইত্যাদি..) প্রচার করে রেফারেল বাড়িয়ে দ্রুত আয় করতে পারেন।

২# যদি ১ম পদ্ধতি আপনার কাছে ঝামেলার মনে হয় তবে মেন্যুয়ালি নিজের রেফারেল লিংক ব্যাবহার করে একাধিক একাউন্ট তৈরি করে সেখানে কাজ করে আপনার মেইন/১ম একাউন্টে $$$ বাড়াতে পারেন।

বি.দ্রঃ ১টি কম্পিউটার বা IP থেকে শুধু ১টি একাউন্ট খুলতে পারবেন!!!  !_সমস্যা_!!!??!

ভয় পাবেননা। এখানেও ১টি সমাধান আছে। আপনি যেকোন ১টি IP changer বা প্রক্সি সফটওয়্যার ব্যাবহার করে প্রত্যেকবার আলাদা আলাদা IP ব্যাবহার করে অনেকগুলো একাউন্ট খুলতে পারেন ১টি কম্পিউটার থেকেই। শুধুমাত্র একাউন্ট খোলার সময় IP change করলেই হবে। Login করার সময় চেঞ্জ করার দরকার নেই। তাছাড়া প্রতিবার নেট ডিস্কানেক্ট করে আবার কানেক্ট করলে প্রতিবার নতুন IP পাবেন। আমি ২য় পদ্ধতি ব্যাবহার করে দ্রুত $$টাকা$$ ক্যাশ করতে পেরেছি। এবার আপনার পালা।

কিভাবে টাকা ক্যাশ করবেনঃ

এর জন্য আপনার অবশ্যই PayPal বা Payza একাউন্ট থাকতে হবে। যদি না থাকে তবে এই লিংক-এ ক্লিক করে একটি Payza একাউন্ট খুলে নিন। কারন বাংলাদেশের জন্য Payza ই সবচেয়ে ভাল।

তারপর যখন আপনার একাউন্টে মিনিমাম $15 জমা হবে তখন আপনি ওই টাকা Payza তে ট্রান্সফার করে বাংলাদেশের যেকোন অনলাইন ব্যাংক এ ক্যাশ করতে পারবেন।

আশা করি বাকিটুকু আপনারা এমনিতেই পারবেন।

আমি নিজে টাকা ক্যাশ করতে পেরেছি। তাই আপনাদেরও সেই সুযোগ করে দিতেই আমার এই ক্ষুদ্র প্রয়াশ।


মন্তব্য দিনঃ

comments

About the author

amar2ami

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/amar2ami/47379

মন্তব্য করুন