«

»

এএমডি. আব্দুল্লাহ্

আজব একটি মাইনিং সাইট Qoin pro:: যেখানে কোন কাজ ইনভেস্ট কিংবা বিড ছাড়াই Bitcoin আয় করছি:: এর থেকে সহজ ও ট্রাস্টেড কোন সাইট দেখি নাই!!

সবাইকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আজকের দিনের টিউন। এখানে আলোচনার প্রধান বিষয় বস্তু হচ্ছে শুধুমাত্র একটি Cyrpto Mining সাইট ওপেন করে সম্পূর্ণ স্বয়ংক্রিয়ভাবে Bitcoin, Litecoin, Dogecoin সহ আরো অনেক কিছুই আর্ণ করতে পারবেন। বিষয়টি একটু  ক্লিয়ারলি বলি, গত পর্বে একটি টিউনে আপনাদেরকে মাইনিংসাইটের পরিচয় করিয়ে ছিলাম। সেখানের কাজ ছিল ব্রাউজার ওপেন রেখে শুধুমাত্র ক্যাপচা পূরন।

অনেকেই হয়ত ভাবছেন আজকেরটাও বুঝি একই কাজ। না ভাই! আজকেরটা সম্পূর্ণ ব্যতিক্রম। কাজের কথা শুনলে আপনাদের অনেকের চক্ষু কপালে উঠে যাবে। এখানে শুধুমাত্র একাউন্ট ওপেন করবেন, আর সারা জীবনেও কোন কাজ করা লাগবেনা! অর্থাৎ এই সাইট এমন একটি মাইনিং পদ্ধতি আছে যেখানে প্রতিদিনই স্বয়ংক্রিয়ভাবে বিভিন্ন Cyrpto Coin আপনার একাউন্টে যোগ হবে এবং নিদিষ্ট এমাউন্ট হলেই আপনার বিভিন্ন  একাউন্ট যেমন Bitcoin, Litecoin, Dogecoin ওয়ালেটে করতে পারবেন।

হয়ত আমার এই কথাতে আপনাদের বিশ্বাস হচ্ছে না। প্রথমদিকে আমারও বিশ্বাস হয়নি। কিন্তু ২/৩ বার পেমেন্ট পাবার পর বিশ্বাস হল। সুতরাং এই বিষয়টি আপনাদের জানানোর জন্যই লিখতে বসেছি। এখন কিভাবে কাজ করবেন সেই বিষয়ে নিম্নরুপ ব্যাখ্যা করব।

সাইটের পরিচয়

  • হ্যা এই রকম অবিশ্বাস্য সাইটের নাম হচ্ছে কয়েন প্রো
  • এটি একটি স্বয়ক্রিয় মাইনিং সাইট। এবং এদের অফিসিয়াল কার্য ক্রম রাশিয়া ফেডারেশন থেকে পরিচালিত
  • বর্তমানে ইউজার সংখ্যা প্রায় ১০ লক্ষের অধিক। ২০১৪ সাল হতে তারা কার্যক্রম চালিয়ে আসছে। এলেক্সা রেটিং হিসাবে তাদের অবস্থান ১৬, ০০ এর মত [নিচের চিত্র অনুযায়ী]।

কিভাবে কাজ করবেন?

প্রথমে তাদের সাইটে সাইনআপ করতে হবে সুতরাং ক্লিক করুন এখানে 

  • সেখানে  SIGN UP FOR FREE অপশনে যান। নিচের চিত্রমত ইমেজ আসবে।

 

  • এখানে আপনার ইমেইল ঠিকনা দিন, যদি Referrer চাই তাহলে দিবেন Poisaclick
  • পরিশেষে ক্যাপচা ও টিকমার্ক দিয়ে SIGN UP FOR FREE অপশনে ক্লিক করুন।
  • আপনার ইমেইলে ২ টি ম্যাসেজ যাবে। সুতরাং মেইলের ইনবক্সে যান।
  • এবার আপনার একাউন্ট ভেরিফাই করতে হবে। এই জন্য মেইলে
  • আপনার মেইলে প্রাপ্ত  https://qoinpro.com/registration/activate  এই লেখাটি কপি করে এনে আপনার ব্রাউজারে পেষ্ট করে এন্টার চাপুন।

  • নতুন উইন্ডো আসলে সেখানে মেইলে পাওয়া এক্টিভেট কোডটি কপি করে এনে ইনপুট করুন। ব্যাস কাজ শেষ এবার আপনার কয়েনপ্রো সাইটে লগইন করুন।
  • একাউন্ট লগইন করে আপনার Dashboard> profile অংশে যান। সেখানে ইউজার নেইম, পাসওয়ার্ড, ট্রানজেকশন পিন সেট করুন। [৪ ডিজিটের পিন নম্বরটি অবশ্যই মনে রাখবেন কিংবা সংরক্ষিত রাখবেন, না হলে বিপদ হবে]

 মেইলের ২য় অংশঃ

অন্য মেইলটি Cheeck করলে আপনি দেখতে পাবেন Freely আপনি কত Ammount পেয়েছেন এবং প্রতিদিন কত % পাবেন।

একাউন্ট বিন্যাসকরন

 Dashboard

লক্ষ করুন আপনার Dashboard প্রবেশ করলে নিম্নরুপ চিত্র দেখতে পাবেন। সেখানে বাম পাশের উইন্ডোতে আপনার একাউন্টে কত ব্যালান্স জমা হচ্ছে তা জানতে পারবেন। এটা মূলত স্বয়ংক্রিয়ভাবে কাজ করবে।

Profile

এখানে আপনার প্রোফাইলের যাবতীয় সেটিং মডিফাই কিংবা পরিবর্তন করতে পারবেন।

 Reffer

এই অংশে ক্লিক করে আপনার Reffer কোড পাবেন এবং বিভিন্ন জায়গাতে শেয়ার করতে পারবেন।

আমার পেমেন্ট প্রুফ ও কিছু কথা

প্রথমেই বলেছি। এই সাইটে সাইনআপ করার পর কোন রকম কাজ নাই, যা হবে নিজে থেকেই স্বয়ংক্রিয় ভাবে কাজ করবে। তবে মাঝেমধ্য একাউন্ট লগইন করতে পারেন কি পরিমান বিটিসি আপনার একাউন্টে জমা হচ্ছে। আমি এখান হতে ২ বার উইথড্র করতে পেরেছি যথারুপ একবার বিট কয়েন এবং পরেরবার বিটকয়েন ক্যাশ হিসাবে। নিম্নে আমার পেমেন্ট চিত্র-

ক। 

খ।

সর্বশেষ

টিউনের একদম অন্তিম পর্যায়ে। উপরের আলোচনা হতে বিষয়গুলো বুঝতে পেরেছেন বলে মনে করি। যেহেতু এই সাইটে কোন ইনভেস্ট কিংবা ক্যাপচামূলক কোন প্রকার কাজের ঝামেলা নাই। সুতরাং সবাই একাউন্ট ওপেন করে রাখতে পারেন। সেখানে বিনাশ্রমে যদি বিট কয়েন সহ অন্যান্য কারেন্সী আর্ন করতে থাকেন তাহলে ক্ষতি কি? তাছাড়া বর্তমানে বিট কয়েন সহ অন্যান্য কারেন্সীর রেট যে হারে বৃদ্ধি পাচ্ছে  সেখানে এই অফারগুলো লোভনীয় হয়ে উঠছে। পরিশেষে সবাইকে আবারো শুভেচ্ছা, সবাই ভাল থাকবেন। – আল্লাহ্ হাফেয-


মন্তব্য দিনঃ

comments

About the author

এএমডি. আব্দুল্লাহ্

এএমডি. আব্দুল্লাহ্

BD.PoisaClick -অনলাইন আয়ের ব্লগিং পাঠশালা! বিস্তারিত জানতে লগইন করুন- http://bd.poisaclick.com/

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/achana-pathik/79845

মন্তব্য করুন