«

»

মামুন ফিরোজ

বাংলাদেশকে অলিম্পিক জিতাতে চাই, আপনার সহযোগিতা প্রয়োজন।

বাংলাদেশকে অলিম্পিক জিতাতে চাই, আপনার সহযোগিতা প্রয়োজন।

অাবেগ অার চেপে রাখতে পারছি না। বাংলাদেশের দেশপ্রমিক ভাইয়েরা, এখনই সুযোগ দেশকে অাবারো বিশ্বের কাছে নতুন করে পরিচয় করিয়ে দেবার!
অলিম্পিক শুরুর পর থেকেই বিশ্ববিখ্যাত সফটওয়্যার নির্মাতা প্রতিষ্ঠান Link Assistant বিশ্বজুড়ে অনলাইনে অর্থ উপার্জনকারীদেরকে(ফ্রিল্যান্সারদের)নিয়ে শুরু করে একটি ভিন্ন ধারার অলিম্পিক। টেকনোলজি নির্ভর ছোট ছোট প্রশ্নের মাধ্যমে তারা একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করে, যার নাম তারা দেয় – SEO Olympic-2012. প্রতিযোগিতার শুরুতে ভারত খুবই শক্ত অবস্থান তৈরি করে নেয়, কিন্তু যতই দিন যেতে থাকে দৃশ্যপট পাল্টে যেতে থাকে। ধীরে ধীরে প্রতিযোগিতার শীর্ষে উঠে আসে বাংলাদেশ। যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্যের বাঘা বাঘা অনলাইন মার্কেটারদেরকে টপকে শীর্ষস্থান দখল করে নেয় বাংলাদেশ। বাংলাদেশের সকল প্রতিযোগির সম্মিলিত স্কোরই হল বাংলাদেশ টিমের স্কোর, যা এখন পর্যন্ত সর্বোচ্চ স্কোর। কিন্তু প্রতিযোগিতায় শেষ পর্যন্ত এই শীর্ষস্থান ধরে রাখতে হলে প্রয়োজন আরো অনেক বাংলাদেশী প্রতিযোগীর অংশগ্রহণ। কেননা বাংলাদেশের ঘাড়ে নিশ্বাস ফেলছে বুলগেরিয়া অার অামেরিকা যুক্তরাষ্ট্র! তাই আমার টিকি ভাইদের নিকট আবেদন, অনুগ্রহ করে নিচের লিঙ্কে ক্লিক করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করুন আর বাংলাদেশের অলিম্পিক জয় নিশ্চিত করুন। আর আপনি যদি এককভাবে সর্বোচ্চ নম্বর পেতে পারেন, তবে আপনি জিতে নিতে পারেন একটি iPhone 4S.
প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে এখানে ক্লিক করুন।

বিশ্বের অন্যান্য দেশের সাথে প্রতিযোগিতায় বাংলাদেশ যাতে জিততে পারে তাই শেয়ার করে এই পোষ্টটি সবাইকে জানিয়ে দিন এবং প্রতিযোগিতায় অংশগ্রহন করতে অনুরোধ করুন। আপনার ১-২ পয়েন্টও বাংলাদেশকে জিতাতে সহায়তা করবে।

বাংলাদেশেরই জয় হোক!! দেশপ্রমিক বাংলাদেশিদের মুখে উচ্চারিত হোক “জয় বাংলা,বাংলাদেশ জিন্দাবাদ”!!!


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

সুখবর – নতুন যারা অনলাইনে ইনকাম করতে আগ্রহী তাদের জন্য Part-3
ইন্টারনেটে অর্থ আয় পর্ব ১ (অনলাইনে ইনকামের বাস্তবতা)
যত খুশি টুইটার follower বাড়িয়ে নিন...
গুগল অ্যাডসেন্স পাচ্ছেন না কিংবা অ্যাডসেন্স এর পাশাপাশি আরও আয় করতে চান তাহলে চিটিকা আপনার জন্য
এখন ঘরে বসেই ফ্রিল্যান্সিং ( অনলাইনে আয়ের পদ্ধতি ) শিখুন।
আয় করুন Advertzer থেকে এবং আমার পেমেন্ট প্রুফ দেখুন
এবার সেরা PTC সাইট থেকে আয় করুন মাসে ৫০০০ টাকা পৈমেনট বাংলাদেশ বাংক

মন্তব্য দিনঃ

comments

About the author

মামুন ফিরোজ

মামুন ফিরোজ

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/1seobd/30524

মন্তব্য করুন