«

»

অনুপম শুভ্র

ওডেস্ক একাউন্ট সাসপেন্ড হউয়ার কিছু কারন

অডেস্ক একাউন্ট সাসপেনশনের ব্যাপারে কিছু কথা কইবার চাই, , , , কি কি কারনে একাউন্ট সাসপেন্ড খাইতে পারেন তার একটা সম্ভাব্য গবেষণা করলাম মনে মনে। যেমন,

১, সবার আগে নিজের কভার লেটার ঠিক করেন। স্প্যাম কভাব লেটার হলেই ধরা খাবেন কিছুদিন পরে। কি কি কারনে স্প্যাম হয়, অন্যের কভার লেটারে নাম চেঞ্জ করে চালাতে চাইলে, তখন বায়ার দেখবে সবগুলান একই কথা লেখছে। তখন সবগুলানরে ধইরা ফ্ল্যাগ করবে। আবার নিজের ইউনিক কভার লেটারই যদি সব সময় কপি পেস্ট করেন তাইলে অডেস্ক নিজেই ধরে ফেলবে এইটা। সো, যখন এপ্লাই করবেন তখন বায়ার জা চাইবে সেই অনুসারে সময় নিয়ে কভার লেটার লেখুন। মনে রাখবেন, বায়ার সবার আগে দেখবে আপনার কভার লেটার এবং তার পরে প্রোফাইল। সো নতুন দের জন্য কভার লেটার সবার আগে। তার পর প্রোফাইলের দিকে নজর দেন।

২, বায়ারের সাথে খারাপ ব্যাবহার করলে সাসপেন্ড খাবেন যদি বিচার দেয়। জদিও ফিডব্যাক দেওয়ার ব্যাবস্থা আছে, তারপরেও আপনাকে খারাপ ফিডব্যাক দিয়েও যদি বায়ারের মনে শান্তি না আসে তাইলে নির্ঘাত আপ্নের খবর আছে। আর বায়ারতো শুধু রিপোর্ট করবে না, আপনার খারাপ কিছু দেখলেই কেবল এই কাজ করবে সে।

৩, আরো অনেক কিছু ছিলো। অত কিছু ভাবার টাইম নাই। শেষ কথা হল, ধরুন কোন একটা রিপোরট এর কারনে আপনাকে অডেস্ক থেকে টিকেট দিলো। আপনি অই টিকেটের সঙ্গে সঙ্গে রিপ্লাই দিবেন, সরি বলবেন বা কৈফিয়ত দেওয়ার চেষ্টা করবেন। কারন টিকেট এর নিচে লেখা থাকে যে, আপনি যদি ২ বা ৩ বা ৪ ঘন্টার মদ্ধে এই টিকিটের রিপ্লাই দিতে না পারেন, তাইলে আপনার একাউন্ট সাসপেন্ড কার হবে। সেটা হতে পারে টেম্পোরারী বা পারমানেন্ট। আর মনে রাখবেন পারমানেন্ট সাসপেন্ড মানে সব শেষ। তখন হাতে পায়ে ধরেও কিছু হবে না। আমি নিজে অদের জিজ্ঞেস করছি। টেম্পোরারির ক্ষেত্রে ঠিক হতে টাইম নেয় প্রায় ১৫ দিনের মতন তবে দোস বুঝে।

By Masum Rana


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

Facebook Like ও Twitter follow থেকে আয় করার কৌশল। payment proof সহ
আপনি ফ্রিল্যান্সিং বিষয়ক জানতে চান, আসুন কিছু জেনে নেই ফ্রিল্যান্সিং বিষয়ে।
Internet এ কাজ করে আয় করার বাংলা ভিডিও টিউটোরিয়াল HD
কাজ শিখুন এবং চাকরি করে নিজের বেকারত্ব দূর করুন. সফল শিক্ষার্থীদের ১০০% চাকরির নিশ্চয়তা, নিজস্ব কোম্...
নতুন একটি সাইট থেকে খুব সহজে কাজ করে ইনকাম করুন পেমেন্ট ১০০%
ring id নিয়ে কিছু কথা প্লিজ সবাই দেখেবন,,,,,,,,,(ring id তে সাইন আপ করে নিয়ে নিন ফ্রি ৩০ টাকা)
ফেসবুকে জনপ্রিয় হয়ে উঠুন আর বাড়িয়ে নিন আপনার পেজ ভিউ, সাথে আনলিমিটেড ফ্রেন্ড তো থাকছেই

মন্তব্য দিনঃ

comments

About the author

অনুপম শুভ্র

অনুপম শুভ্র

Permanent link to this article: http://techtweets.com.bd/freelancing/0shuboo/29341

মন্তব্য করুন