«

»

আপনার Android মোবাইল বা পিসি দিয়ে সহজেই আজ “বাংলাদেশ বনাম আফগানিস্থানের” খেলা সরাসরি দেখুন (টিউটোরিয়াল ছবিসহ)

কিভাবে আপনি আপনার ANDROID মোবাইল দিয়ে বিশ্বকাপ ক্রিকেট ২০১৫ এবং আজকে ৯.৩০ এ বাংলাদেশের খেলা দেখবেন তা জেনে নিনঃ

  • পিসি থেকে খেলা দেখতে এখানে চলে যান: ক্লিক করুন
  • মোবাইল থেকে দেখতে নিচের ধাপ গুলো অনুসরণ করুন।

১ম ধাপঃ প্রথমে এই লিঙ্ক এ ক্লিক করুন এবং “Dolphin” Android ব্রাউজার টি ডাউনলোড করে নিন প্লে স্টোর থেকে ।

২য় ধাপঃ আপনার মোবাইল এ ফ্ল্যাশ প্লেয়ার ইন্সটল দেয়া থাকলেও এই লিঙ্ক এ ক্লিক করে  ফ্ল্যাশ প্লেয়ার APK ফাইল টি ডাউনলোড করে ইন্সটল করুন তানা হলে খেলা চলবে না। 

৩য় ধাপঃ এবার আপনাকে আপনার ডলফিন ব্রাউজার এ ঢুকতে হবে। তারপর নিচের ছবির মত “SETTINGS” এ যাবেন । তারপর সেটিংস থেকে “WEB CONTENT” এ যাবেন। 

 

৪র্থ ধাপঃ এখন “Flash Player” এ ক্লিক করে “ALWAYS ON” করে দিবেন। নিচের ছবি দেখুন।

৫ম ধাপঃ এখন আপনার ব্রাউজার এর হোম পেজে জান, Adressbar এ লিখুন “Paglasports.com” অথবা এখানে ক্লিক করুন । সেই ওয়েবসাইট এর বাম পাশে দেখবেন লিখা আছে “Worldcup Cricket LIVE” সেখানে ক্লিক করুন অথবা এখানে সরাসরি ক্লিক করুন। 

সেখান এ সব গুলা চ্যানেল এ বিশ্বকাপ ক্রিকেট ২০১৫ এর খেলা দেখানো হচ্ছে । যেকোন একটি চ্যানেল এ ক্লিক করুন আপনার মোবাইল এর ডলফিন ব্রাউজার থেকে । এরপর চ্যানেল লোড হবে ১ মিনিট কমপক্ষে অপেক্ষা করুন। এটা নির্ভর করবে আপনার মোবাইল নেট স্পিড এর উপর। 

এড আসবেই খেলা দেখতে তাই ৩০ সেকেন্ড অপেক্ষা করুন এড অটো চলে যাবে। আর যদি না যায় একটু জুম করে (x) এ ক্লিক করলেই এড চলে যাবে। নিচের ছবিতে দেখুন আমি খেলা দেখতেছি । 

বিঃদ্রঃ paglasports.com ওয়েবসাইট থেকে পিসি / মোবাইল / ট্যাব সকল ডিভাইস দিয়েই খেলা দেখতে পারবেন। আরও পারবেন লাইভ স্কোর দেখতে। তাই এখনি ওয়েবসাইট টি বুকমার্ক করে রাখুন।

 


মন্তব্য দিনঃ

comments

About the author

fdrockz

Permanent link to this article: http://techtweets.com.bd/electronics/fdrockz/61087

মন্তব্য করুন