«

»

সুন্দর একটি কনভার্টার আশা করি সবার ভালো লাগবে

সবাইকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে আমার আজকের টিউন উপস্থাপন করছি। আজ আপনাদের সাথে আমি একটি সফ্টওয়্যার শেয়ার করব, যার নাম WinAVI Video Converter। অনেকেই বলেছে যে এর মাধ্যমে কাজ করার পর যদি তা ভিডিওতে রুপান্তর করা যেত! আবার অনেকেই বলেছে যে এর মাধ্যমে কাজ করার পর তা সেভ করলে তার Resource ফোল্ডারটি ডিলেট করে ‍দিলে আর কাজ করে না। আর কাজ করবেইবা কী করে যদি মূল উপকরণ না থাকে। তাই অনেক চিন্তা করে দেখলাম যদি এই ফাইলটির অর্থাৎ .swf ফাইলকে যদি ভিডিওতে রুপান্তর করা যায় তাহলে অনেক ভালো হয়। তাই আপনাদের কাছে নিয়ে এলাম একটি কনভার্টার যার মাধ্যমে .swf ফাইল সহ যেকোন ফরমেটের ফাইলকে AVI এ কনভার্ট করা যায়। শুধু তাইনা আরো অনেক কিছু করা যায় তা আপনারা সফটওয়্যারটির ১টি ছবি দেখলেই বুঝতে পারবেন।

এখন বুঝলেন তো কিকি করা যায়! যাই হওক এবার এর মাধ্যমে .swf কে কীভাবে ভিডিওতে রুপান্তর করা যায় সেই আলাপে আসি।

প্রথমে আপনি Convert any format to AVI এতে ক্লিক করুণ তাহলে যেকেন ফাইল নিতে বলবে তখন আপনি .swf ফাইলটি ওপেন করুণ। তারপর দেখতে পারবেন নিচের মত ক্রিণ আসছে

তখন আপনি Start বাটনটিতে ক্লিক করুণ তাহলে নিচের মত আসবে

এইরকম আসলে যদি আপনার .swf ফাইলটিতে প্লে অপশন থাকে তাহলে তা প্লে করে ‍দিন বাস কাজ শেষ। এখন আপনার .swf ফাইলটি যতক্ষণ দেখবেন ততক্ষণ তা ভিডিও হবে যদি ক্লোজ করতে চান তাহলে উপরের পর্দাটি কেটে Stop করে ‍দিন ভিডিও টি অটো সেভ হবে। মনে রাখবেন উপরের পর্দায় আপনার ফাইলটি যতক্ষণ চালাবেন ততক্ষণ ভিডিও হবে। ভিডিও কোয়ালিটিও খুব ভালো। আমি এর চেয়ে ভালো কনভার্টার দিতে পারলাম না। যদি আপনাদের কাছে এরচেয়ে ভালো থাকে তাহলে শেয়ার করবেন।

সফটওয়্যারটি ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুণ

এবার সফটওয়্যারটি কী ভাবে ফুল ভার্শণ করবেন তা জানিয়ে দিচ্ছি

প্রথমে সফ্টওয়্যারটি সেটআপ করুণ। তারপর সফ্টওয়্যারটি রাণ করুণ তাহলে দেখতে পাবেন যে লাইসেন্স চাচ্ছে তখন দেখুন সফ্টওয়্যার ফোল্ডার এর ভেতরে একটি নোটপেড আছে সেটি অপেন করে তার ভেতরের Licensed E-mail ও Registration Code দিয়ে ওকে করুণ। তাহলে দেখবেন যে কাজ হচ্ছে না। এখন আপনি সফ্টওয়্যার ফোল্ডার এর ভেতরে দেখতে পাবেন যে একটি entry.dll ফাইল আছে এই ফাইলটি কপি করুণ তারপর Local Disk C/Program File/WinAVI/Video Converter এর ভিতরে রিপলেস করেদিন। ব্যাস কাজ শেষ। এবার ব্যবহার করুণ আপনার মনমত।


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

YouTube ভিডিও সহ যেকোন Flv ফরেমটের গান গুলোকে Mp3 করুন সহজেই
Download করুন দারুন একটি প্লেয়ার ( খুব ছোট কিন্ত দারুন)
কম্পিউটারে কোন সফটওয়্যার খুব বিরক্ত করছে ? ডিলিট করতে পারছেন না? সমস্যা নেই আছে XRay Pc
Aashiqui 2 (2013) Hindi Movie ScamRip
৫টি আসাধারণ মুভি ডাউনলোড ব্লগস্পট টেমপ্লেট
ছেলে হয়ে মেয়ের কন্ঠে কথা বলুন অথবা মেয়ে হয়ে ছেলের কন্ঠে কথা বলার সফটওয়্যার সাথে সিরিয়াল কি আছে
বাংলা,ইংলিশ,তামিল সব ধরনের ভাল প্রিন্ট এর মুভি

মন্তব্য দিনঃ

comments

About the author

techi

Permanent link to this article: http://techtweets.com.bd/downloads/techi/13615

মন্তব্য করুন