«

»

SR movie.com

ডাউনলোড করে নিন চরম ২ টি মুভি না দেখলে বিশাল কিছু মিস।

Darr @ The Mall 2014:

ছবিটির সংক্ষিপ্ত বননাঃ  ২১ জন এতিম ছেলে-মেয়ে নিয়ে একটি এতিমখানা । এতিম খানার তত্ত্বাবধানে আছেন একজন ‘মাদার’ (খ্রীষ্টান মাদার) । তিনি এই ২১ টি বাচ্চাকে নিজের সন্তানের মতই ভালোবাসেন । ২১ জন বাচ্চার পৃথিবীও এই মাদারকে ঘিরেই ।
Mr. Manchanda এশিয়ার বৃহত্তম একটি শপিংমল বানাবেন । কিন্তু তিনি মল বানানোর জন্য পছন্দসই জায়গা খুঁজে পাচ্ছেন না । অবশেষে তার সেই এতিমখানার জায়গাটি বেশ পছন্দ হলো । তিনি এতিম খানার জায়গাটি কিনতে চাইলেন । কিন্তু বাদসাধলো মাদার । তিনি কিছুতেই ঐ জায়গা ছাড়বেন না । Mr. Manchanda মাদারকে অনেক টাকা পয়সার লোভ দেখানোর পরও যখন মাদার কোন ভাবেই রাজি হলেন না তখন Mr. Manchanda বেছে নিলেন এক ঘৃণ্য পন্থা । তিনি রাতের বেলা এতিমখানার সব দরজা বাহির থেকে আটকে আগুন লাগিয়ে দিলেন । মাদার সহ ২০ টি বাচ্চা পুড়ে নিঃশেষ হয়ে গেলো !!! তারপর সেইজায়গায় গড়ে তোলা হলো এশিয়ার বৃহত্তম শপিংমল ।
সমসাটা হলো রাতের বেলা শপিং মলের সিকিউরিটি গার্ডদের রহস্যজনক বীভৎস মৃত্যু ঘটে !! একের পর এক মৃত্যুতে বিচিলিত হয়ে উঠে মালিকপক্ষ !! তারপর ??
হিন্দি হরর ফ্লিম হিসেবে মুটামুটি ভালো মানের একটি মুভি । হাতে সময় থাকলে দেখে নিতে পারেন ।

আর ডাউনলোড করে দেখে নিন ভাল লাগবেইঃ

ডাউনলোড করুন

Memories of Murder 2003:

আরেকটা কোরিয়ান মাস্টারপিস মুভি… সত্য ঘটনা অবলম্বনে.. সিরিয়াল কিলার নিয়ে করা এই মুভিটা শেষ পর্যন্ত আপনার পালস ধরে রাখবে নিশ্চিতভাবেই..

একটার পর একটা খুন হতে থাকে… ভিক্টিম শুধু মাত্র যুবতী মেয়েরা… প্রথমে রেপ করে তারপর বীভৎস ভাবে খুন করে সেই যুবতীকে… পুলিশ খুঁজতে থাকে সেই কিলারকে হন্যে হয়ে কিন্তু কোন কূলকিনারা করতে পারে না কেসের.. অবশেষে একটাই ক্লু পায় হাতে… তা হলো রেডিও তে একটা স্যাড লেটার শীর্ষক একটা গান বাজে ঠিক তখনই যখন বাহিরে বৃষ্টি পড়ে আর সেই সময় সেই কিলার খুন করে তার টার্গেটকে… আর বরাবরের মতোই অসহায় আত্মসমর্পণ করতে থাকে পুলিশ সেই খুনিকে ধরার ক্ষেত্রে…

শেষ পর্যন্ত কি ধরতে পারে সেই খুনিকে নাকি বারবার সেই খুনি চোখ রাঙ্গিয়ে হারিয়ে যাবে পুলিশকে পাশ কাঁটিয়ে??

জানতে চাইলে এখনই দেখে ফেলুন Memories of Murder মুভিটি.

আইএমডিবি রেটিং- ৮.১/১০

আর ডাউনলোড করে দেখে নিন ভাল লাগবেইঃ

ডাউনলোড করুন

লেখকঃ ফাহিম ও অর্ণব  । তো আজকের মতো এখানেই আর সম্য পেলে আমার মুভি ডাউনলোড এর সাইট থেকে ঘুরে আসতে পারেন।

এখান থেকে


মন্তব্য দিনঃ

comments

About the author

SR movie.com

SR movie.com

Permanent link to this article: http://techtweets.com.bd/downloads/srmovie/55902

1 comment

  1. tonni

    ধন্যবাদ। দেখতে হবে।

মন্তব্য করুন