«

»

ডাউনলোড করে নিন কিছু প্রয়োজনীয় সফটওয়্যার। সঙ্গে IDM লেটেস্ট ভার্সন।

কেমন আছেন সকলে আশা করি ভাল। হম ভাল থাকলেই ভাল। সে যাই হোক আজকে আমি আবারো নুতুন এক টিউন নিয়ে হাজির হলাম। আশা করি আজকের টিউন আপনাদের ভাল লাগবে।

আমি আজকে আপনাদের কিছু প্রয়োজনীয় সফটওয়্যার উপহার দিবো। আসুন জেনে নেই সফটওয়্যার গুলো সম্পর্কে।

Real Hide IP:

সফটওয়্যার টির সম্পর্কে সকলেই অবগত। তার পরেও বলছি , আমাদের অনেক সময় এই পিছি এর আইপি পরিবর্তন করা লাগে, যার জন্য দরকার পরে আইপি সফটওয়্যার এর। তাই আমি আপনাদের কাছে নিয়ে আসলাম রিয়েল আইপি হাইড এর গরম গরম ভার্সন ও সঙ্গে থাকছে এর কাজের কাজি ………………। বললাম না ডাউনলোড করে দেখুন। ও বিস্তারিত জানতে পারেন এখান থেকে

ডাউনলোড করুন ডিরেক্ট মাত্র ৪ এমবি ডাউনলোড এখানে

Advanced Uninstaller PRO v11.25:

এবার আসুন জেনে নেই প্রয়োজনীয় এক সফটওয়্যার সম্পর্কে। আমাদের অনেক সময় সফটওয়্যার ইন্সটাল করে তা আর রিমুভ বা আনইন্সটল করা যায় না বা করতে পারি না। তাই আজকে তাদের জন্যই আমার এই সফটওয়্যার টি। এটা আপনার সকল প্রকার ফাইল যেগুলো ইন্সটাল না হয়েও পিছি তে আছে, সব কিছু খুজে বের করে রিমুভ করে দেবে এই সফটওয়্যার টি। সফটওয়্যার টি ফুল্ভারসন সহ দেয়া আছে ডাউনলোড করুন আর মজা নিন। বিস্তারিত জানতে ভিসিট করুন এখানে

ডাউনলোড করুন মাত্র ১৫ এমবি এর সফটওয়্যার টি এখান থেকে ডিরেক্ট লিংক এ

ePub Converter 2.7 MG:

এবার আসুন অন্যরকম এক কনভার্টার সম্পর্কে জানি। এর মাধ্যমে আপনি আপনার পিডিফ বই কে এইচটিএমএল , ওয়ার্ড, টেক্সট ও আর অনেক কিছু তে রূপান্তরিত করতে পারবেন খুব সহজেই। আসলে এটা সবার প্রয়োজন হবে না বিশেষ করে যারা দেভ্লপার তাদের কাজে আসতে পারে। যাদের কাজে আসবে তারা ডাউনলোড করুন, আর যাদের কাজে লাগবে না তারা নিচে দেখুন। বিস্তারিত জানতে এখানে দেখুন ও সফটওয়্যার টির সম্পর্কে বিস্তারিত জানুন।

ডাউনলোড করুন ৬০ এমবি এর সফটওয়্যার টি এখান থেকে ডাউনলোড করুন ডিরেক্ট

Internet Download Manager 6.18 Build 12 Final:

এবার আসুন ও গরম গরম ডাউনলোড করে নিন IDM 6.18 Build 12 একদম লেটেস্ট ভার্সন মাত্র ৫ এমবি।

ডাউনলোড করুন

তো আজকে এই প্রজন্তই ভাল থাকুন ও সুস্ত থাকুন এই কামনায়। ও হাঁ কোন প্রকার সফটওয়্যার দরকার হলে আমাদের সফটওয়্যার এর গ্রুপ এ জইন করতে পারেন এখান থেকে ফ্রি সফটওয়্যার জোন।

আর সময় পেলে আমার ফুল ভার্সন সফটওয়্যার সাইট থেকে ঘুরে আসতে পারেন এখান থেকে।

ভাল থাকুন।


মন্তব্য দিনঃ

comments

About the author

সেলিম সরকার

www.sarkarzone.com

Permanent link to this article: http://techtweets.com.bd/downloads/salimsarkar90/51307

মন্তব্য করুন