«

»

Download করুন Windows XP Live CD or Pendrive এবং ব্যবহার করুন Portable Operating System!!!

সবাইকে সালাম জানিয়ে শুরু করছি আমার প্রথম টিউন । আমরা বর্তমানে অনেকেই Windows 8 or Windows 7 or Vista ব্যবহার করছি । কিন্তু আমরা প্রাই বিভিন্ন সমস্যার সম্মুখিন হই, এর ফলে আমাদের পুনরাই ৭, ৮, ভিস্তা বা এক্সপি সেটআপ দিতে হয় এতে এমন হয় যে আপনি পিসি ওপেন করতে পারছেন না ফলে bootable cd/dvd দিয়ে সেটআপ দিতে গিয়ে আপনার অনেক প্রয়োজনীয় ফাইল ডিলিট হয়ে যেতে পারে । এ ক্ষেত্রে আপনি windows xp live cd অথবা live pendrive ব্যবহার করে সহজেই ফাইল গুলো যেখানে খুশি copy করে নিতে পারেন । এছাড়া কিছু কাজ করা লাগে যা windows 8,7or vista তে করা কঠিন কারন windows xp microsoft এর সবচেয়ে সহজ এবং stable operating system যা চালাতে অনেক কম RAM লাগে এবং অনেক পুরনো কিন্তু প্রয়োজনীয় Software & Games শুধুমাত্র Windows XP তে ভাল কাজ করে । windows xp operating system এর Live pendrive/cd/dvd টি যখন আপনি pc তে যুক্ত করবেন তখন আপনি Windows xp ব্যবহার করে কাজ করতে পারবেন কোন সেটআপ করা লাগবে না আবার pc থেকে খুলে ফেললে আবার আগের operating system এ ফিরে যাবেন তাই এটি ব্যবহার করা খুব সহজ এবং আপনার অনেক সময় বাচবে ।

নিচ Link এ গিয়ে ফাইলটি Download করে কোন ভাল সফটওয়ার দিয়ে এটিকে আপনার Pendrive/cd/dvd তে bootable করে নিন এবং pc restart করে bios থেকে ঐ pendrive/cd/dvd টি default boot media select করে boot করুন এবং windows xp এর মজা নিন ।

Download link

 

যারা  নতুন নতুন সব মুভি পেতে চান তারা  Free Direct Movies Download চলে আসুন এবং আপনার পছন্দের ছবিটি ডাউনলোড করুন।
কোন ছবির জন্য অনুরোধ থাকলে এখানে জয়েন করুন  https://www.facebook.com/freemoviesdownloadblog আর আপনার পছন্দের মুভির নাম লিখুন, পেয়ে যাবেন আপনার পছন্দের মুভিটি।

মন্তব্য দিনঃ

comments

About the author

pagolpabna

Free movies download from direct link and resume support http://freedirectmoviezdownload.blogspot.com/

Permanent link to this article: http://techtweets.com.bd/downloads/pagolpabna/48492

মন্তব্য করুন