«

»

পিসি বা ল্যাপটপের জন্য কিছু বেস্ট মিডিয়া প্লেয়ার

সবাইকে চালাম জানিয়ে শুরু করছি আজকের টিউন। আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম পিসি/ল্যাপটপের জন্য কিছু সেরা মডিয়িা প্লেয়ার। নিচে এই সফ্টওয়ারগুলোর বিবরণ দেয়া হলো।

1) Pot Player
অনেকগুলি বিনামূল্যে তৃতীয় পক্ষের মিডিয়া প্লেয়ার এবং প্লেপ্লেয়ার ভিডিও এবং সঙ্গীত প্লেব্যাক উভয়ের জন্য অন্য একটি দুর্দান্ত বিকল্প।

2) Gom Player
GOM প্লেয়ার হল একটি উন্নত বিকল্প ডেস্কটপ মিডিয়া প্লেয়ার, যা উন্নত বৈশিষ্ট্যগুলি সহ। সফ্টওয়্যার ফাইল ধরনের একটি বিস্তৃত সমর্থন করে এবং ব্যবহারকারীর ব্যাপক কাস্টমাইজেশন বিকল্পগুলি প্রদান করে। এটি GOM মোবাইল অ্যাপ্লিকেশনগুলির সাথে সমন্বিত করে, আপনার কম্পিউটারের মিডিয়া প্লেয়ারকে আপনার মোবাইল ডিভাইসটি রিমোট কন্ট্রোল হিসাবে ব্যবহার করে নিয়ন্ত্রণ করতে দেয়। দক্ষিণ কোরিয়ার দক্ষিণে জনপ্রিয়, জিওএম এখন ইংরেজি ভাষাভাষী বাজারে চলে যাচ্ছে।

3) KM Player
কেএমপি একটি বহুমুখী মাল্টি মিডিয়া প্লেয়ার যা বিভিন্ন ধরনের অন্তর্ভুক্ত ফরম্যাটগুলি অন্তর্ভুক্ত করতে পারে।

4) VLC Player
আপনি যদি কোনও ফরম্যাটে ভিডিও বা মিউজিক ফাইলগুলি চালাতে চান, তবে ভিএলসি মিডিয়া প্লেয়ার সম্ভবত আপনার উত্তর।

মিডিয়া প্লেয়ার এবং আরো
ভিএলসি মিডিয়া প্লেয়ার হল আজকের সবচেয়ে কাছাকাছি স্থিতিশীল, নমনীয় এবং লাইটওয়েট অডিও এবং ভিডিও প্লেয়ার, বিশেষ করে যখন অন্যের তুলনায় এটি একটি কোডেক ডাউনলোড করার পরে অসাধারণ বিন্যাসগুলি খেলবে অথবা কেবলগুলি খেলা করতে অস্বীকার করবে।

5) Media Player Classic (MPC)
মিডিয়া প্লেয়ার ক্লাসিক হোম সিনেমার (MPC-HC) একটি অত্যন্ত হালকা ওজন, উইন্ডোজ এর জন্য ওপেন সোর্স মিডিয়া প্লেয়ার। মিডিয়া প্লেয়ার ক্লাসিক হোম সিনেমা প্লেব্যাক জন্য উপলব্ধ সব সাধারণ ভিডিও এবং অডিও ফাইল ফরম্যাট সমর্থন করে। মূল গ্লিযারক্লী প্রকল্পের উপর ভিত্তি করে, মিডিয়া প্লেয়ার ক্লাসিক হোম সিনড্রিশনে অনেকগুলি অতিরিক্ত বৈশিষ্ট্য এবং বাগ সংশোধন রয়েছে। প্লাস মিডিয়া প্লেয়ার ক্লাসিক হোম সিনেমা 100% স্পাইওয়্যার বিনামূল্যে, কোন বিজ্ঞাপণ বা টুলবার আছে।

6) DivX Player
ডিভিএক্স প্লেয়ারটি তার ধরনের প্রথম, পুরস্কার-বিজয়ী সফটওয়্যার অফার করে ফ্রি হেভিওয়েইন প্লেব্যাক, যার মধ্যে রয়েছে আল্ট্রা এইচডি (4 ক), তাদের জন্য অবশ্যই রয়েছে যারা উচ্চ মানের ভিডিওর প্রশংসা করে। প্লেয়ার এছাড়াও ইন্টারনেট এর সবচেয়ে জনপ্রিয় ফরম্যাটে, এভিআই, DIVX, MKV, MP4 এবং আরও সহ চলচ্চিত্র, টিভি শো এবং ওয়েব ভিডিও ক্লিপ জন্য অপ্টিমাইজ করা হয়।

তাহলে ডাউনলোড করুন এখান থেকে।


মন্তব্য দিনঃ

comments

About the author

mlutfor81

Permanent link to this article: http://techtweets.com.bd/downloads/mlutfor81/80302

মন্তব্য করুন