«

»

অ্যান্ড্রয়েড এর জন্য ফ্রিতে নামিয়ে নিন Mx Player Pro ভার্সন

আশাকরি সকলেই ভালো আছেন। তো আর কথা না বাড়িয়ে সরাসরি টিউনে চলে যাই!

অ্যান্ড্রয়েড জগতে মিডিয়া প্লেয়ার হিসাবে MX Player এর জনপ্রিয়তা সর্বাধিক। গুগল প্লে স্টোরে মিডিয়া প্লেয়ার হিসাবে সব থেকে বেশি ডাউনলোড করা হয়েছে এই MX Player টি। Mx player এর নাম শুনেন নি এমন কোন এন্ড্রয়েড ফোন ইউজার আছে বলে আমার মনে হয় না। আপনি MX Player দিয়ে সে হাই কোয়ালিটির গান গুলা খুব সহজে চালাতে পারবেন। এখানে আপনি যদি চান আমি ভিডিও শুনব না অডির শুনব তাও পারবেন কারন ব্যাকগ্রাউন্ড এ আপনি মিউজিক প্লে করতে পারবেন। Mx player এর ফাংশন খুব সহজ যা আপনি ইচ্ছা মত ব্যাকগ্রাউন্ড কালার চেঞ্জ করতে পারবেন। Mx player ফ্রি ভার্সন সবাই চালাতে পারবেন কিন্তু প্রো ভার্সন চালাতে কিনে ব্যবহার করতে হবে।

 

MX-Player

তাই আজ আপনাদের জন্য নিয়ে এলাম MX Player Pro এর লেটেস্ট ভার্সন। এই ভার্সনে আগের সকল বাগ দূরে করা হয়েছে সাথে যুক্ত করা হয়েছে নতুন সব ফিচারস।

কিন্তু আমি যে অ্যাপ দিব এটা আগে থেকে প্যাচ করা। রুটেড, নন রুটেড সব ফোনেই চলানো যাবে। তাই মনে হয় কোন সমস্যা হবে না। যদি ভাল লাগে তবে এখনি নিচ থেকে এপটি নামিয়ে ফেলুন।

আপনি এইখানে থেকে ফ্রিতে Mx player Pro ভার্সনটি নামিয়ে নিতে পারবেন।


মন্তব্য দিনঃ

comments

About the author

ITbola

Permanent link to this article: http://techtweets.com.bd/downloads/itbola/81904

1 ping

  1. অ্যান্ড্রয়েড এর জন্য ফ্রিতে নামিয়ে নিন Mx Player Pro ভার্সন – BD Tech Master

    […] (function(d, s, id) { var js, fjs = d.getElementsByTagName(s)[0]; if (d.getElementById(id)) return; js = d.createElement(s); js.id = id; js.src = "http://connect.facebook.net/en_US/sdk.js#xfbml=1&appId=352123764801079&version=v2.0"; fjs.parentNode.insertBefore(js, fjs); }(document, 'script', 'facebook-jssdk')); (adsbygoogle = window.adsbygoogle || []).push({}); Source link […]

মন্তব্য করুন