«

»

ডাউনলোড করে নিন বাহুবলি ২ হিন্দি ভার্সন ক্লিয়ার এইচডি ক্যাম প্রিন্ট

ভারতের সিনেমা ইতিহাসে ‘বাহুবলি’ যেমন ব্যয়বহুল, তেমনি সফলতম একটি ছবির নাম। দারুণ সাড়া ফেলে দেওয়ার পর এই ছবি নিয়ে দর্শকের চাওয়া পাওয়াার শেষ নেই। কারণ, এই ছবির কাহিনী অসমাপ্ত । তাই  কাহিনীর বাকিটুকু জানতে হবে ‘বাহুবলি ২’ থেকে। বহুদিন থেকেই দর্শকের  একটাই  অপেক্ষা, কবে আসছে বাহুবলি ২ ?

তবে এবার মনে হচ্ছে সে অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে। অনেক অনেক কিছু অনুমান করলেও এবার কিন্তু বাহুবলি ২ এর মুক্তির সঠিক তারিখ জানালেন ছবির পরিচালক রাজামৌলি। ২০১৭ সালের ২৮ এপ্রিল মুক্তি পেয়েছে  বাহুবলি ২।

বাহুবলি : দ্য কনক্লুশন’ বা ‘বাহুবলি ২’ ছবিটির তামিল নাড়ু অঞ্চলের থিয়েট্রিক্যাল রাইট ইতিমরধে  ৪৫ কোটি রুপিতে বিক্রি হয়েছে। তবে কে বা কারা এত  চড়া দামে স্বত্ব কিনেছেন, তা এখনো নির্মাতাপক্ষের তরফ থেকে প্রকাশ করা হয়নি।

ধর্ম প্রোডাকশনসের পক্ষ থেকে এবারে ও ছবিটি উপস্থাপনার দায়িত্বে রয়েছেন করণ জোহর। তিনি টুইটারে এক বার্তাই ছবি মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন। পরিচালক এস এস রাজামৌলিও টুইটারে এক বার্তাই  ঘোষণা করেছেন মুক্তির তারিখ এবং ধর্ম প্রোডাকশনসের সম্পৃক্ততার বিষয়ে।

আগের মত এই ছবিতেও দেখা যাবে প্রভাস, রানা দগ্গুবাতি, রামাইয়া কৃষ্ণন, তামান্না ভাটিয়া এবং আনুশকা শেঠিকে ও বাকি অন্যদেরকে। অসমাপ্ত কাহিনী ও সকল  প্রশ্নের জবাব, সবই মিলবে এবারের ছবিতে।

ডাউনলোড লিঙ্ক


মন্তব্য দিনঃ

comments

About the author

enayetk

Permanent link to this article: http://techtweets.com.bd/downloads/enayetk/73463

মন্তব্য করুন