«

»

সাধুবাবার সাহায্যে ধরে ফেলুন Data চোরকে

কেমন আছেন সবাই? আশা রাখছি সবাই খুব ভালো আছেন। আর প্রার্থনা করি যেন সবসময় ভালো থাকেন।এর আগেও আমি লিখালিখি করেছি, কিন্তু Fire Stone নামে (কেন?- বলতে পারেন টেস্ট ট্রান্সমিশন) । কিন্তু এই প্রথম অরূপ এসেছে স্বরূপে। স্বরূপেই থাকি আর অরূপেই ( Invisible ) থাকি সবসময় আপনাদের সাথেই আছি।

আজকে আমি আপনাদের শেখাবো কিভাবে ডাটা চোরকে ধরতে হয় ( যারা জানেন তাদেরকে অবশ্যই নয় 🙂 )। তার আগে বলে নিই যে ডাটা চোর বা ডাকাত আসলে কে?
ধরে নিন, আপনি অনেক সাধ করে গ্রামীন বা রবির কাছে ১ জিবি বা ৩ জিবি ডাটা কিনলেন। চেয়ারে টানটান হয়ে বসে পড়লেন ইন্টারনেট ব্রাউজ করতে। এবার মডেমটা জাস্ট কানেক্ট করলেন। কিন্তু এরপরই দেখলেন যে আপনার সাধের ডাটা হুসহুস করে হারিয়ে যাচ্ছে। আপনি কিছুই ব্রাউজ করছেন না কিন্তু ডাটা হাওয়ায় মিলিয়ে যাচ্ছে। এবার একটু খেয়াল করুন। যারা ডাটা ডাকাত তারা আপনার সামনে দিয়ে নির্লজ্জের মত ডাটা নিজের ঘরে নিয়ে যাচ্ছে । যেমন , AVG Updater. এরা চোখের সামনে সব কাজ করে বলে এদেরকে খুব সহজেই চেনা যায় আবার থামানোও যায়। কিন্তু যারা DATA চোর, তারা আড়ালে কাজ করে বলে এদের ধরা কঠিন আবার থামানোও কঠিন।

এই ডাটা চোরকে ধরতে হলে একজন সাধুবাবা ( সফটওয়্যার ) প্রয়োজন। এই সাধুবাবার নাম Net Limiter বা সংক্ষেপে N.L. । এই সাধুবাবার কেরামতি হচ্ছে , মডেম কানেক্ট থাকা অবস্থায় কে কতটুকু ডাটা নিচ্ছে তার হিসেব রাখা , হিসেবটা জনসমক্ষে দেখানো এবং সেই সাথে যারা ডাটা চুরি করছে তাদেরকে মেরে ফেলা (Kill Connection) ।
যারা ডাটা চুরি করছে তাদেরকে মেরে ফেলার উপায় হচ্ছে Net Limiter সর্টকাট কীতে ডবল ক্লিক করে উইন্ডো ওপেন করুন। দেখুন কে কে ডাটা চুরি করছে (User-PC, Host processes ছাড়া) । সেই connection এ right click করুন। Kill Connection এ ক্লিক করুন। ব্যাস।ডাটা চোরও শেষ আপনার কাজও শেষ ।
সাধুবাবার কোডনাম NL3.0.0.11।

সাধুবাবাকে আপনার বাড়িতে নিয়ে যেতে এখানে ক্লিক করুন


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

লিনাক্স মিন্টের নতুন ভার্সন লিনাক্স মিন্ট ১১ ক্যাটয়্যা আরসি রিলিজড
Nokia এবং sony Ericsson সেটের জন্য ২৬টি অ্যান্টিভাইরাস
ফ্রী বাংলা পি ডি এফ বই নিন{Computer basic,Excel,Word,C programming and Photoshop} Mediafire link
আপনাদের জন্ন নিয়ে এলাম প্রিমিয়াম ভিপিন সফটওয়্যার.
Jai Ho 2014_ DVDRip 389MB ডাউনলোড করে নিন এখনি
আপনার পছন্দের android software খুব সহজে pc তে চালান !
ফ্রিতে ডাউনলোড করে নিন AVS Video Editor 6.4.1 সফটওয়্যার + CRACK

মন্তব্য দিনঃ

comments

About the author

Arup_ru.bd

Permanent link to this article: http://techtweets.com.bd/downloads/arup_ru-bd/13887

মন্তব্য করুন