«

»

নিনে নিন নতুন Internet Download Manager 6.12 Build 25 Licence সহ এবং মিডিয়াফায়ার লিঙ্ক।

আসসালামু আলাইকুম। সবাই কেমন আসেন আসাকরি সবাই ভাল আছেন।আমি জানি আপনারা সব সময় ভালই থাকেন।আমিও আপনাদের দোয়াতে ভাল আছি।কি করবো নতুন কোন কিছু পেলে আপনাদের সামনে হাজির হতে হয়।যাই হোক কাজের কথায় আছি।আজ আপনাদের এমন একটির সাথে পরিচয় করিয়ে দেব জার নাম ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার ।আপনারা জানেন ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার কাজ কি।তবে নতুন Internet Download Manager বের হয়েছে।আজ যেটি দেব  এটি patch+crack. তারপরও যারা জানেনা তাদের জন্য কিছুটা বননা দেয়।

Internet Download Manager এর মুখ্য বৈশিষ্ট্য:

  1.  ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার সব ইন্টারনেট, AOL, এমএসএন, অপেরা, ফায়ারফক্স, আভান্ট ব্রাউজার সহ জনপ্রিয় ব্রাউজার সমর্থন করে।
  2.  ডায়নামিক সেগমেন্টেশন এবং পারফরমেন্স.
  3. এক ক্লিকে ডাউনলোড সহজ. আপনি যখন একটি ব্রাউজারে ডাউনলোড লিঙ্ক ক্লিক করুন, IDM উপর ডাউনলোডের নিতে এবং এটি ত্বরান্বিত হবে. IDM সেটির HTTP, FTP, HTTPS এবং এমএমএস প্রোটোকল সমর্থন করে।
  4. YouTube-এ ধান্দাবাজ লোক আছে IDM এর সাহায্য YouTube-এ, MySpaceTV, এবং Google ভিডিও মত জনপ্রিয় সাইট থেকে FLV ভিডিও নিয়ে দখল করে নিতে পারেন আপনার সাইট এর জন্য।
  5. স্বয়ংক্রিয় অ্যান্টিভাইরাস চেক. অ্যান্টিভাইরাস পরীক্ষা করে আপনার ডাউনলোডসমূহ ভাইরাস এবং trojans থেকে মুক্ত, ইত্যাদি।

নামঃ Internet Download Manager 6.12 Build 25 crack+patch | 4.6 MB

 

 

যদি কেও আরো ডাউনলোড লিঙ্ক চান তবে নিচের ওই সাইট এ আছেঃuplodaed,extabit ইত্যাদি।

এছাড়াও আরো দেখতে পারেনঃ http://filehunk.com/internet-download-manager-6-12-build-25-crackpatch/

ডাউনলোড

ডাউনলোড

ভুল হতেই পারে তাই বলছি ভুল হলে ক্ষমা করে দিবেন। আর একটা কথা আমি দেখছি আপনারা কনো কমেন্ট করেন না তাহলে আমি বুজব কি করে আপনাদের পোস্ট ভাল লাগছে।তাই বলছি কমেন্ট করবেন।


মন্তব্য দিনঃ

comments

About the author

Filemaker

Permanent link to this article: http://techtweets.com.bd/downloads/ahmed/33681

মন্তব্য করুন