«

»

চাচা চৌধুরি,পিঙ্কি,বিল্লু,রমন,স্পাইডারম্যান,ফ্যান্টম,পাগলা দাশু-কমিক্সের মেলা

পাতাল লোকের সূর্য্যমুখী জাতির রানীকে চুরি করে নিয়ে গেছে গুফো দৈত্য । সাবু রউনা হল রানীকে উদ্ধার করতে । শক্তিশালী গুফো দৈত্যর সাথে কি পারবে সাবু?? এছাড়া আরো আছে ,সম্রাট অশোকের গুপ্তধন ,আজকের রবিনহুড, বাদশাহ বীল, ধামাকা সিং এর ষড়যন্ত্র !! এখুনি ডাউনলোড করুন মজাদার এই কমিক্স!!

ডাউনলোড

বাংলাপিডিএফ এবার নিয়ে এল পিঙ্কীর কমিক্স । ছোট্ট পিঙ্কী আর তার দুষ্টামিতে ভরা সব কর্মকান্ডে অস্থির ওর বাবা-মা। দাদু ভাই এবং বিশেষ ভাবে ঝপটজী।
এবারের কাহিনী: পিঙ্কি তার পুতুলের বিয়ে দিবে, কিন্তু যোগ্য পাত্র খুজে পাচ্ছে না, ছেলের টাকা আছে তো শিক্ষা নেই, আবার ইঞ্জিনিয়ার ছেলে যৌতুক চাচ্ছে । আবার মনের মত মিললে দেখা যাচ্ছে ছেলে প্রবাসী । এই নিয়ে পিঙ্কীর দারুন দুশ্চিন্তা । এছাড়া কমিক্সটিতে মডেল ঝপটজী, ঝপটজীর জুতো,দুই চোর এর মত আছে আরো মজাদার সব গল্প। এখুনি ডাউনলোড করুন “পিঙ্কীর পুতুল” ।

ডাউনলোড

ফ্যান্টমের স্বর্গোদ্যান জঙ্গল আর পিরানহা মাছে ভর্তি নদী দিয়ে ঘেরা । এখানে মাংসাশি আর নিরামিশাসী প্রাণিরা একসাথে শান্তিতে বসবাস করে । বাঘ সিংহেরা নদীর মাছ খেয়ে বেচে থাকে । এ কারনে মোরি নদীর জেলেরা নদীটা সবসময় মাছ দিয়ে ভর্তি করে রাখে। কিন্তু একদিন কিছু অনুপ্রবেশকারীর আবির্ভাব ঘটল নদীতে । সব মাছ মেরে শেষ করে দিতে লাগল ওরা । বাঘ সিংহ মাছ না পেয়ে হিংস্র হয়ে ঊঠতে লাগল । কিন্তু অনুপ্রবেশকারীরা জানে না এটা ফ্যান্টমের এলাকা । কি করল ওদের ফ্যান্টম ?? পুরো কমিক্স এখুনি ডাউনলোড করুন !!

ডাউনলোড

বিল্লু নতুন সাইকেল নিয়েছে । হাওয়ার মত উড়ে । গারা ওকে চ্যালেঞ্জ করল একটা রেস লড়তে । কে জিতল রেসে ?? জানতে হলে এখুনি ডাউনলোড করুন “বিল্লুর সাইকেল” । আরো আছে সিরীয়ালের রোল, এক লাখের চেক, রুস্তম-এ-হিন্দ, ক্রিকেট আর হোমওয়ার্ক, স্যুইমিং পুল এর মত মজাদার সব গল্প । দেরি না করে এখুনি পড়ুন!!

ডাউনলোড

এ্যাকশন ধর্মী সংখ্যা । স্পাইডারম্যান এর কমিক্স । জানুন স্পাইডারম্যান কে এবং কিভাবে হল । স্পাইডারম্যান এর এক ভয়ানক শত্রু সম্পর্কেও জানুন এই কমিক্সে । দুটি এক্সক্লুসিভ গল্প এবার একসাথে !! এখুনি ডাউনলোড করুন

ডাউনলোড

পাগলা দাশুকে কে না-চেনে ? যেমন অদ্ভুত তার কথাবার্তা, তেমনই বিটকেল তার আচার-আচারন । চেহারায়, কথাবার্তায়, চালচলনেই বোঝা যায় তার মাথায় একটু ছিট আছে! কিন্তু বোকা সে একেবারেই নয় । উল্টো বন্ধুদের বোকা বানিয়ে তামাশা দেখার জন্য এমন এমন ফন্দি দাশু বার করে যে, তার তারিফ না করে পারা যায় না । এই দাশুর তিনটি গল্প-’পাগলা দাশু’, ‘দাশুর কীর্তি’ ও ‘চীনে পটকা’ এবার কমিক্সে এল আপনাদের জন্য!
এখুনি ডাউনলোড করে ফেলুন!!

ডাউনলোড

 আরো মজার মজার বই পেতে চলে আসুন এখানে


মন্তব্য দিনঃ

comments

About the author

masakazza

Permanent link to this article: http://techtweets.com.bd/books/masakazza/24435

1 comment

  1. নিঞ্জা
    নিঞ্জা

    লিঙ্কের জন্য ধন্যবাদ । পড়ার সময় বুজলাম বড় হইসি 🙂

মন্তব্য করুন