«

»

প্রকাশিত হল অনলাইন ম্যাগাজিন “মাসিক টিউনারপেজ” ২য় সংখ্যা

আমার দেশ আমার গর্ব। আমার ভাষা আমার অহংকার । বাংলাদেশের প্রতিটি মানুষ টেকনোলজি বিষয়ে আরো জানুক, তাদের জানার পিপাসা আরো বাড়ুক। এই উদ্দেশ্যেই আসলে টিউনারপেজের যাত্রা শুরু । ইতিমধ্যে ব্লগটি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা ব্লগে পরিণত হয়েছে আপনাদের সকলের ভালবাসায়। আমরা আসলেই চাচ্ছি একটি সাইট দিয়ে টেকনোলজি জীবনের শুরু থেকে শেষ পর্যন্ত যাওয়া যাক। আমাদের মূল উদ্দেশ্য দেশের মানুষের সাহায্য করা। তাদের কাছে আরো সুন্দর ও সহজভাবে টেকনোলজিকে তুলে ধরা। আপনাদের তুলনাহীন ভালবাসার ফলাফল মাসিক টিউনারপেজের ডাউনলোড সংখ্যা হাজারের উর্ধ্বে এবং তা ক্রমশ বেড়েই চলেছে। আমাদের আশা এভাবেই আপনারা ভালবেসে যাবেন টিউনারপেজকে। কিছু কারিগরি ক্রুটির জন্য মাসিক টিউনারপেজের ২য় সংখ্যাটি যথাসময়ে প্রকাশিত হয়নি এজন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। এবারের সংখ্যার আয়তন আরও কমিয়ে আনা হয়েছে এবং আপনাদের কথা মত ফন্ট সাইজ বড় করা হয়েছে। আমাদের আশা এটাতে আপনারা অনেকেই উপকৃত হবেন। আমাদের এবারের সংখ্যার প্রচ্ছদটি তৈরি করেছে টিজে সাইফ রাসেল ও সম্পাদনা করেছেন টিজে কাকতাড়ুয়া। টিউনারপেজের পরিবারের পক্ষ তাদের অগনিত ধন্যবাদ ।

remi
আমাদের এবারের সংখ্যায় আপনি যা যা পাবেনঃ-

এবারের সংখ্যার সূচীপত্র

ক্যুইজ প্রতিযোগিতাঃ-

এছাড়াও রয়েছে বরারের মতোই অন্যন্যা বিভাগ। তাহলে আপনিও বুঝে নিন আপনার প্রিয় টিউনারপেজের মাসিক ম্যাগাজিনটি। এছাড়াও শেয়ার করতে পারেন আপনার বন্ধুদের সাথে। যাদের পিসি নেই কিন্তু জানার আগ্রহ আছে । আপনি এই ম্যাগাজিনটিকে ব্যবহার করতে পারবেন অফলাইন টিউনারপেজ হিসেবে।

undefinedমাত্র ২.৭৮ মেগাবাইট

মাসিক টিউনারপেজ
আগাগোঁড়া প্রযুক্তির সাড়াশব্দ

আপনাদের উত্সাহ এবং সহযোগীতা কামনা করে টিউনারপেজ


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

এইচটিএমএল, সিএসএস ও কিছু প্রয়জনীয় বই
প্রোগ্রামারদের জন্য বেশি না মাত্র শতকের মতো এক্সক্লুসিভ ই-বুক
কম্পিউটার শেখার ১৪টি বাংলা বই একদম ফ্রি
ফ্রিতে লুপে নিন বাংলায় ওয়েব ডিজাইনের উপর লেকচারশীট
দেখেনিন কিভাবে আপনার HSC Result সবার আগে পাবেন
ফরেক্স এর বাংলা ইবুক, Forex A to Z, ফরেক্স ই বুক ফ্রি download ফরেক্স শিখুন
নিয়ে নিন সাইফুরস স্যারের One Word Substitution (সাইফুরস ওয়ান ওয়ার্ড সাবস্টিটিউশন) যা ইংলিশ শিখার জন্...

মন্তব্য দিনঃ

comments

About the author

কাকতাড়ুয়া

সময় চলে আপন মনে । তার সাথে তাল মিলিয়ে চলতে হয় আমাদের । আমাদের তালের সঙ্গে সময়ের তাল মেলানোর মধ্যে একটা সামনজস্য থাকা জরুরী । তাল মেলাতে গিয়ে কিছু কাজ অসমাস্ত থেকে যায় যা নিজেকে থমকে রাখে কাকতাড়ুয়ার মত.................

Permanent link to this article: http://techtweets.com.bd/books/kaktadua/14264

1 comment

  1. জি এম পারভেজ@liTu

    এ তো দারুন খবর

মন্তব্য করুন