«

»

সুনিল গঙ্গোপাধ্যায়, সুচিত্রা ভট্টাচার্য, সমরেশ মজুমদার ও শিবরাম চক্রবর্তীর ৪টি দুর্লভ বই

রজতের সাথে মালতীর সুখের সংসার । সব কিছুই ঠিকঠাক চলছিল ওদের। কিন্তু হঠাৎ করেই মালতীর জীবনে ফিরে এল বাল্য প্রেম । নাম অরুন । অরুনকে কে কি মালতী এখনো ভালবাসে ? নাকি ফিকে হয়ে এসেছে ছেলেবেলার প্রেম ? রজত যদি জানতে পারে, কি হবে তাহলে ? কিন্তু রজত-ই তো অরুনকে নিয়ে এল মালতীর সা্থে দেখা করার জন্য । তবে এটা কি রজতের একটা চাল ? ও কি পরীক্ষা করতে চাইছে এখনো মালতী আগের মতই ভালবাসে কিনা অরুনকে ? না মালতীর ভুলটা ভাঙ্গিয়ে দিতে চাইছে ??? এত সব প্রশ্নের উত্তর জানতে এখুনি ডাউনলোড করুন সুনীল গঙ্গোপাধ্যায় এর অসাধারন এক উপন্যাস “সুখ অসুখ” ।

ডাউনলোড

সুচিত্রা ভট্টাচার্য এর গোয়েন্দা সিরিজ । প্রজ্ঞাপারমিতা মুখার্জি ওরফে মিতিন গল্পের নায়ক। আর আছে টুপুর । এক আর্মেনিয়ান মহিলার, নাম জেসমিন বাড়ি থেকে ৫ ক্যারাটের এক হিরে বেমালুম গায়েব হয়ে গেছে । মিতিন কে দিতে হবে হিরের হদিস । পারবে কি সে ?? জানতে হলে ডাউনলোড করুন সুচিত্রা ভট্টাচার্য রচিত “আরাকিয়েলের হিরে” ।

ডাউনলোড

মিস্টার শেরিং ভারতবর্ষে এসেছিলেন বাষট্টি সালে । এরপর মদের ব্যবসা করে ভালো টাকা কামান । এতে কারও কোন সমস্যা নেই । কিন্তু যখন তিনি মারা গেলে ৩ লক্ষ টাকা ইনসুরেন্স কোম্পানীর কাছে ক্লেইম করা হল তখন সেটাকে সমস্যা বলা যায় । গোয়েন্দা বিভাগের সিনিয়র অফিসার ভাস্কর কে পাঠানো হল ব্যাপারটা ক্ষতিয়ে দেখার জন্য । মিস্টার শেরিং কি মারা গেছেন, না তাকে খুন করা হয়েছে ?? শেরিং এর ওয়াইফ জুলির আকর্ষন থেকে মুক্তি পাবার পথ নেই । সাথে আছে গুরুদেবের ধাক্কা । এর মধ্যে কে যে অপরাধি তা খুজে বের করাটা……. থাক আপনারা নিজেরাই পড়ে নিন না । সমরেশ মজুমদারের থ্রিলার ধর্মী উপন্যাস “অনুরাগ” ।

ডাউনলোড

শিশিরের মামার বাড়িটা কি ভুতুড়ে না রহস্যময় । শিশিরের ধারনা দুটোই । তাছাড়া গোপন অনেক রত্নভান্ডার ও থাকতে পারে এখানে । অতএব……… ডাউনলোড করুন শিবরাম চক্রবর্তীর “রহস্যময় অট্টালিকা” ।

ডাউনলোড

আরো বাংলা বই এবং এক্সক্লিউসিভ কমিক্সের জন্য:http://banglapdf.net


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

এবার বাংলায় নিন কম্পিউটার শিখার বই (ইন্টারনেট থেকে আয়, গ্রাফিক্স, এনিমেশন, ইন্টারনেট, প্রোগ্রামিংস...
বিশাল বাংলা ই-বুক ভান্ডার !!!
ডাউনলোড করুন বাংলা কম্পিউটার শেখার বই,গল্পের বই, উপন্যাস, কবিতা, ইত্যাদি । এক ডিলে অনেক পাখি !!
কে বলে বাংলাদেশে পেপাল ভেরিফাই করা যাই না আমি তো করলাম সাথে পেওনিয়ার মাস্টারকার্ড ফ্রি $25 সহ।
যে তিনটি বই না নিলেই নয় আপনাদের অনেক অনেক ভালো লাগবে ১০০% সিউর
এগিয়ে আসুন। নিজেকে গড়ুন। আর্থিক ভাবে বলীয়ান হন।
বাংলাদেশের জনপ্রিয় ওয়েব সাইট Giftapply থেকে বুঝে নিন আকর্ষনীয় সব পুরষ্কার একদম ফ্রি

মন্তব্য দিনঃ

comments

About the author

পাগলা স্ক্যানার

Permanent link to this article: http://techtweets.com.bd/books/aohor/23640

মন্তব্য করুন