«

»

সুনিল গঙ্গোপাধ্যায়, সুচিত্রা ভট্টাচার্য, সমরেশ মজুমদার ও শিবরাম চক্রবর্তীর ৪টি দুর্লভ বই

রজতের সাথে মালতীর সুখের সংসার । সব কিছুই ঠিকঠাক চলছিল ওদের। কিন্তু হঠাৎ করেই মালতীর জীবনে ফিরে এল বাল্য প্রেম । নাম অরুন । অরুনকে কে কি মালতী এখনো ভালবাসে ? নাকি ফিকে হয়ে এসেছে ছেলেবেলার প্রেম ? রজত যদি জানতে পারে, কি হবে তাহলে ? কিন্তু রজত-ই তো অরুনকে নিয়ে এল মালতীর সা্থে দেখা করার জন্য । তবে এটা কি রজতের একটা চাল ? ও কি পরীক্ষা করতে চাইছে এখনো মালতী আগের মতই ভালবাসে কিনা অরুনকে ? না মালতীর ভুলটা ভাঙ্গিয়ে দিতে চাইছে ??? এত সব প্রশ্নের উত্তর জানতে এখুনি ডাউনলোড করুন সুনীল গঙ্গোপাধ্যায় এর অসাধারন এক উপন্যাস “সুখ অসুখ” ।

ডাউনলোড

সুচিত্রা ভট্টাচার্য এর গোয়েন্দা সিরিজ । প্রজ্ঞাপারমিতা মুখার্জি ওরফে মিতিন গল্পের নায়ক। আর আছে টুপুর । এক আর্মেনিয়ান মহিলার, নাম জেসমিন বাড়ি থেকে ৫ ক্যারাটের এক হিরে বেমালুম গায়েব হয়ে গেছে । মিতিন কে দিতে হবে হিরের হদিস । পারবে কি সে ?? জানতে হলে ডাউনলোড করুন সুচিত্রা ভট্টাচার্য রচিত “আরাকিয়েলের হিরে” ।

ডাউনলোড

মিস্টার শেরিং ভারতবর্ষে এসেছিলেন বাষট্টি সালে । এরপর মদের ব্যবসা করে ভালো টাকা কামান । এতে কারও কোন সমস্যা নেই । কিন্তু যখন তিনি মারা গেলে ৩ লক্ষ টাকা ইনসুরেন্স কোম্পানীর কাছে ক্লেইম করা হল তখন সেটাকে সমস্যা বলা যায় । গোয়েন্দা বিভাগের সিনিয়র অফিসার ভাস্কর কে পাঠানো হল ব্যাপারটা ক্ষতিয়ে দেখার জন্য । মিস্টার শেরিং কি মারা গেছেন, না তাকে খুন করা হয়েছে ?? শেরিং এর ওয়াইফ জুলির আকর্ষন থেকে মুক্তি পাবার পথ নেই । সাথে আছে গুরুদেবের ধাক্কা । এর মধ্যে কে যে অপরাধি তা খুজে বের করাটা……. থাক আপনারা নিজেরাই পড়ে নিন না । সমরেশ মজুমদারের থ্রিলার ধর্মী উপন্যাস “অনুরাগ” ।

ডাউনলোড

শিশিরের মামার বাড়িটা কি ভুতুড়ে না রহস্যময় । শিশিরের ধারনা দুটোই । তাছাড়া গোপন অনেক রত্নভান্ডার ও থাকতে পারে এখানে । অতএব……… ডাউনলোড করুন শিবরাম চক্রবর্তীর “রহস্যময় অট্টালিকা” ।

ডাউনলোড

আরো বাংলা বই এবং এক্সক্লিউসিভ কমিক্সের জন্য:http://banglapdf.net


এ সম্পর্কিত আরো কিছু টুইট:

সফটওয়্যার মেলা
Excel এর কিছু বই
বিশাল বাংলা ই-বুক ভান্ডার !!!
অনলাইনে FREE DOLLAR নিয়ে শেয়ার ক্রয় করে আয় করুন, যত শেয়ার তত ইনকাম
হিট মুভির হিট সব গান Aashiqui 2 (2013) DVDRip সব MKV তাড়াতাড়ি নিয়ে নিন পড়ে নাও পেতে পারেন।
আগের মত জিপি সিমে PD Proxy দিয়ে পিসিতে ফ্রী নেট চালান।
আপনার বাংলা ব্লগ থেকেই আয় করুন প্রতি মাসে ২ হাজার+ ডলার। প্রকাশিত হলো ব্লগের ভিজিটর বাড়ানোর সকল গোপন...

মন্তব্য দিনঃ

comments

About the author

পাগলা স্ক্যানার

Permanent link to this article: http://techtweets.com.bd/books/aohor/23640

মন্তব্য করুন